BREAKING NEWS

২০ শ্রাবণ  ১৪২৭  বুধবার ৫ আগস্ট ২০২০ 

Advertisement

এবছরই মুক্তি পাবে ‘সুপার ৩০’, দিন ঘোষণা হৃতিকের

Published by: Bishakha Pal |    Posted: January 13, 2019 4:33 pm|    Updated: January 13, 2019 4:33 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুরু থেকেই দর্শকের মধ্যে কৌতূহল জাগিয়েছে হৃতিক রোশনের ‘সুপার ৩০’। সবাই ছবি মুক্তির প্রতীক্ষা করছিল। কিন্তু বিকাশ বহেলের বিরুদ্ধে #MeToo অভিযোগ ওঠার পর থেকে হিমঘরে চলে গিয়েছিল ‘সুপার ৩০’। ছবিটি যে কবে মুক্তি পাবে, আদৌ মুক্তি পাবে কিনা, তা নিয়ে উঠছিল প্রশ্ন। সম্প্রতি সেসব প্রশ্নের জবাব মিলেছে।

প্রকাশ্যে এসেছে ‘সুপার ৩০’ ছবির মুক্তির দিন। আগে কথা ছিল ২৫ জানুয়ারি মুক্তি পাবে ‘মণিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’। ওইদিনই স্থির হয়েছিল মুক্তি পাবে ‘সুপার ৩০’ রিলিজ ডেটও স্থির হয়েছিল। এখন ‘মণিকর্ণিকা’ ওইদিন মুক্তি পেলেও পিছিয়ে যায় ‘সুপার ৩০’ মুক্তির দিন। #MeToo অভিযোগে হঠাৎই ফেঁসে যান বিকাশ বহেল। দুই অভিনেত্রী অভিযোগ করেন, বিকাশ বেহেল তাঁদের যৌন হেনস্তা করার চেষ্টা করেছে। তাঁদের কথা সমর্থন করেন কঙ্গনা। তিনি অভিযোগ তোলেন, বিকাশ তাঁর সঙ্গেও অসদাচরণ করেছেন। যৌন হেনস্তার প্রতিবাদ করায় তিনি অভিনেত্রীর সঙ্গে আর কোনও কাজ করেননি।

‘আমার যেন কোনও অস্তিত্বই নেই’, বলিউড অভিনেত্রীদের একহাত নিলেন কঙ্গনা ]

বিকাশের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ যে একেবারে ভিত্তিহীন নয়, তা সরাসরি না বললেও ঠারেঠোরে বোঝান পরিচালক অনুরাগ কাশ্যপও। অভিযোগ ওঠার কিছুদিন আগে তিনি ফ্যান্টম ফিল্মস ভেঙে দেওয়ার কথা ঘোষণা করেন। অভিযোগের পর ‘মামি’ ফেস্টিভ্যাল থেকেও সরে দাঁড়ান অনুরাগ। বলেন, যত দিন না এই মামলা গুটিয়ে যাচ্ছে, ততদিন তিনি বোর্ডের সদস্যপদ থেকে সরেই থাকতে চান। #MeToo-র জেরেই রণবীর সিংয়ের ছবি ‘83’ থেকেও বাদ পড়েন বিকাশ বহেল। হৃতিক জানান, বিকাশের সঙ্গে তিনি কাজ করতে চান না। যাঁর বিরুদ্ধে এমন একটি অভিযোগ উঠেছে, তাঁর সঙ্গে কাজ করতে ইচ্ছুক নন অভিনেতা। এরপরই ধামাচাপা পড়ে যায় ‘সুপার ৩০’। বাতিল হয়ে যায় মুক্তির দিন। তবে এবার সেসব ভুলে নতুন উদ্যমে কাজ শুরু করেছে টিন ‘সুপার ৩০’। এবছর ২৬ জুলাই মুক্তি পাবে ছবিটি।

‘গাল্লি বয়’-এর অফার ছেড়েছিলেন রণবীর কাপুর! কেন? ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement