BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘আমার যেন কোনও অস্তিত্বই নেই’, বলিউড অভিনেত্রীদের একহাত নিলেন কঙ্গনা

Published by: Bishakha Pal |    Posted: January 13, 2019 2:44 pm|    Updated: January 13, 2019 2:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের মন্তব্য সর্বসমক্ষে প্রকাশ করতে কখনও পিছপা হন না কঙ্গনা রানাউত। কূটনৈতিক উত্তর তাঁর কাছ কতবার পাওয়া গিয়েছে তা বোধহয় হাতে গোনা যাবে। বরাবরই হাঁকিয়ে ব্যাট করতে ভালবাসেন তিনি। করেনও। কারওর মন রাখার জন্য মেকি সত্যি তিনি বলেন না। এই কারণে তারিফ যেমন জোটে, তেমনই ঘনঘন বিতর্কও তাঁর পিছু ধাওয়া করে। এবারও তেমনই একটা কথা বললেন কঙ্গনা।

মুক্তির দোরগোড়ায় তাঁর অভিনীত ছবি ‘মণিকর্নিকা: দ্য কুইন অফ ঝাঁসি’। ছবিতে ঝাঁসির রানি লক্ষ্মীবাঈয়ের চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। ট্রেলার মুক্তির পর তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। কিন্তু দুঃখের বিষয় বলিউডের প্রথম সারির কোনও অভিনেত্রী ‘রা’ কাড়েননি। কঙ্গনা তো দূরের কথা, ছবির ট্রেলার কেমন হয়েছে, তা নিয়েও মুখে কুলুপ এঁটেছিলেন তাঁরা। আর এনিয়েই মুখ খুলেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। বলেছেন, ভাল কাজ হলে তিনি সবসময়ই প্রশংসা করেন। আলিয়ার প্রশংসা করেছেন তিনি, অনুষ্কার প্রশংসা করেছেন। দীপিকা পাড়ুকোনের ‘পিকু’ দেখে তিনি অভিভূত হয়েছিলেন। সোনাক্ষী সিনহার ‘লুটেরা’ যখন দেখেছিলেন, সারা বছর সোনাক্ষীকে বাহবা দিয়েছিলেন তিনি। কিন্তু তাঁর বেলায় কখনও এমন হয় না। তবে বেলায় সবার প্রতিক্রিয়া হয়, ‘ও! ওঁর তো কোনও অস্তিত্বই নেই।’ মুখে হয়তো কেউ বলে না। কিন্তু হাবেভাবে প্রকাশ পায়।

‘গাল্লি বয়’-এর অফার ছেড়েছিলেন রণবীর কাপুর! কেন?  ]

কঙ্গনা জানিয়েছেন, কেন তাঁর সঙ্গে এমন হয়, তিনি নিজেও তা জানেন না। তাঁর ছবিও বাকিদের মতোই কোটি টাকার ব্যবসা করে। বছরের সবচেয়ে প্রসংসিত ছবির তালিকায় তাঁর ছবির নাম থাকে। তা সত্ত্বেও তাঁকে ‘অস্তিত্বহীনতার’ শিকার হতে হয়। সবাই তাঁকে এমনই প্রতিক্রিয়া দেন বলে আফশোস করেন অভিনেত্রী। তবে তাঁর মতে এটা কারোর ব্যক্তিহত সমস্যা নয়, গোটা সমাজের সমস্যা। কঙ্গনা এও বলেন, আলিয়ার ‘রাজি’ দেখে প্রশংসা করেছিলেন তিনি। তখন ভাবেননি এটা কার ছবি। এটা একটা সিনেমা, আর তাঁর ভাল লেগেছে। এটাই ছিল তাঁর কাছে শেষ কথা। কখনও ছবি দেখে তিনি ভাবেন না, ‘ও, এই ছবিটা ওঁর। তাহলে আমার ওদিকে তাকানোই উচিত নয়।’ 

অন্তঃসত্ত্বা নার্গিস! উত্তর দিলেন অভিনেত্রী নিজেই ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement