×

৭ চৈত্র  ১৪২৫  শনিবার ২৩ মার্চ ২০১৯   |   শুভ দোলযাত্রা।

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণবীর কাপুর যদি রাজি হতেন তবে ‘গাল্লি বয়’ হতে পারত তাঁর আর আলিয়া ভাটের প্রথম সিনেমা। কিন্তু সেই সুযোগ হাতছাড়া করেন অভিনেতা নিজেই। সম্প্রতি জানা গিয়েছে এমনই একটি খবর। জানা গিয়েছে, জোয়া আখতার নাকি রণবীর কাপুরকে এই সিনেমায় অভিনয়ের জন্য প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু রণবীর তা শোনেনি। অফার ফিরিয়ে দিয়েছিলেন তিনি।

ব়্যাপার ভিভিয়ান ফার্নান্ডেজ বা ডিভাইনের জীবন অবলম্বনে তৈরি হয়েছে ‘গাল্লি বয়’ ছবিটি। ইনি মুম্বইয়ের এক স্ট্রিট ব়্যাপার।বছর দুই আগে যখন ‘গাল্লি বয়’ ছবির পরিকল্পনা করছিলেন, তখন রণবীর কাপুরের কথা মাথায় এসেছিল জোয়া আখতারের। অভিনেতাকে সেকথা বলেওছিলেন পরিচালক। কিন্তু রণবীর এককথায় প্রস্তাব ফিরিয়ে দেন। তবে অভিনেতার ‘না’ করার পিছনে উপযুক্ত কারণ ছিল। কারণ ছবির জন্য ততদিনে নির্বাচিত হয়ে গিয়েছেন রণবীর সিং। রণবীর কাপুরকে অন্য একটি চরিত্রের জন্য বেছেছিলেন জোয়া। আর সেটাই না পসন্দ ছিল মিস্টার কাপুরের। রণবীর সিংকে প্রধান চরিত্র হিসেবে মেনে নিয়ে নিজে সহ-অভিনেতা হতে চাননি তিনি। ফলে ‘গাল্লি বয়’-এর কাজ হাতে নেননি রণবীর কাপুর। যদি তিনি জোয়া আখতারের অফার সেদিন না ফিরিয়ে দিতেন, তবে এটি তাঁর আর আলিয়ার প্রথম ছবি হতে পারত।

অন্তঃসত্ত্বা নার্গিস! উত্তর দিলেন অভিনেত্রী নিজেই ]

তবে শুধু ‘গাল্লি বয়’-ই নয়। তার আগেও একটি ছবির জন্য রণবীর কাপুরকে চেয়েছিলেন জোয়া আখতার। সেটি হল ‘দিল ধড়কনে দো’। রণবীর কাপুর আর করিনা কাপুরকে ছবির প্রধান দু’টি চরিত্রের জন্য ভেবেছিলেন তিনি। কিন্তু পরে সেই চরিত্রগুলিতে অভিনয় করেন রণবীর সিং ও প্রিয়াঙ্কা চোপড়া। এছাড়া ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ছবিতেও রণবীর কাপুরের কথা ভেবেছিলেন জোয়া।

আলিয়া ভাট ও রণবীর সিং ছাড়া ‘গাল্লি বয়’ ছবিতে রয়েছেন কল্কি কোয়েচলিন, বিজয় রাজ, চৈতন্য শর্মা, অম্রুতা সুভাষ ও সুরভিন চাওলা। ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি।

জটিল আর্থ-সামাজিক পরিস্থিতিতে ভালবাসার কথা বলবে ‘আর মাত্র কুড়ি মিনিট’ ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং