BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  শনিবার ৪ জুলাই ২০২০ 

Advertisement

মিলল অজানা ইতিহাসের ঝলক, ‘তানাজি’র ট্রেলারে নজর কাড়লেন সইফ-অজয়

Published by: Sandipta Bhanja |    Posted: November 19, 2019 5:34 pm|    Updated: November 19, 2019 5:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মারাঠি যোদ্ধা বেশে তানাজির ভূমিকায় অজয় দেবগনের লুক প্রকাশ্যে আসতেই ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ নিয়ে চড়েছিল উন্মাদনার পারদ। তারপর মারাঠি রীতিতে কপালে আঁকা টিপ, মারাঠি নাকছাবি, ঘোমটা টানা ট্র্যাডিশনাল লাল শাড়িতে ধরা দিলেন কাজল। তানাজির স্ত্রী সাবিত্রী মালুসরের ভূমিকায় অজয় ঘরনি কাজলের লুক প্রকাশ্যে আসতেই সেই উন্মাদনাকে যেন আরও খানিক উসকে দিল। ট্রেলারের জন্য অধীর অপেক্ষায় ছিলেন সিনেপ্রেমীরা। মঙ্গলবার সেই অপেক্ষার অবসান ঘটল। প্রকাশ্যে এল ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’-এর ট্রেলার।

দুর্ধর্ষ মারাঠি যোদ্ধা তানাজির ভূমিকায় নজর কাড়লেন অজয় দেবগন। মারাঠা ভূমের জন্য জোর লড়াই শুরু হয়েছে তানাজি এবং উদয় ভানের মধ্যে। মাতৃভূমির সম্মান রক্ষার্থে ছত্রপতি শিবাজির সামনে এসে দাঁড়ান তানাজি ওরফে অজয়। যিনি শিবাজী ঘনিষ্ঠ ছিলেন। যাঁর সাহসীকতার বীর গাথা মারাঠিদের মুখে মুখে প্রচারিত। লক্ষ্য, উদয় ভানের শ্যেন দৃষ্টি থেকে বাঁচাতে হবে মারাঠাভূমকে। ট্রেলারে মিলল এমনই ঝলক। রক্তক্ষয়ী সেই সংগ্রামে কে জয়ী হয়েছেন তানাজি না উদয়ভান? সেই প্রশ্নের উত্তর ইতিহাসের পাতাতেই মিলেছে। এবার সেই কাহিনিই সিনেপর্দায় আসছে পরিচালক ওম রাউতের হাত ধরে। আগামী বছর জানুয়ারির ১০ তারিখে থ্রি ডিমেনশনে মুক্তি পাবে ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’।

[আরও পড়ুন: পার্লামেন্টে মাকে নিয়ে হাজির সাংসদ মিমি, ঘুরিয়ে দেখালেন সংসদ ভবন ]

উল্লেখ্য, শত্রুপক্ষ উদয় ভানের ভূমিকায় রয়েছেন সইফ আলি খান। খলনায়কের ভূমিকায় সইফও যে বেশ প্রশংসা কুড়োবে তার ইঙ্গিত মিলল ট্রেলারেই। ছত্রপতি শিবাজির ভূমিকায় রয়েছেন শরদ কেলকর। মুঘল সম্রাট ঔরঙ্গজেবের চরিত্রে দেখা মিলল লিউক কেনিকে। জীজামাতার ভূমিকায় অভিনয় করেছেন সাবিত্রী রাও। ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’-এ মূলত মারাঠা সাম্রাজ্যের দাপট ও ঐতিহ্যের কাহিনিকে তুলে ধরা হয়েছে। সোমবার বলিউডের বন্ধুবান্ধবদের জন্য মুম্বইয়ে এই ছবির একটি বিশেষ প্রদর্শনীর আয়োজন করেছিলেন অজয় দেবগণ। 

দেখুন ট্রেলার

[আরও পড়ুন: প্রকাশ্যে ‘লাল সিং চাড্ডা’র পোস্টার, সর্দারজির ভূমিকায় নজর কাড়লেন আমির ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement