৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

গেরুয়া হাওয়ায় ভাসছে বলিউডও, টুইটারে মোদিকে শুভেচ্ছা অভিনয় জগতের ব্যক্তিত্বদের

Published by: Bishakha Pal |    Posted: May 24, 2019 5:59 pm|    Updated: May 24, 2019 5:59 pm

Akshay Kumar congratulates PM Narendra Modi for his win

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৯-এ লোকসভা নির্বাচন জয়ের পর মোদি হাওয়ায় ভাসছে বলিউডও। নরেন্দ্র মোদি ও বিজেপিকে শুভেচ্ছা জানিয়েছেন প্রথম সারির তারকারা। অক্ষয় কুমার, অজয় দেবগনের মতো অনেকে টুইট করেছেন প্রধানমন্ত্রীকে। অক্ষয় কুমার তো এই জয়কে ‘ঐতিহাসিক জয়’ বলে বর্ণনা করেছেন। টুইটারে তিনি লিখেছেন, ঐতিহাসিক জয়ের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আন্তরিক অভিনন্দন। দ্বিতীয়বার তাঁর দলের আরও বেশি সাফল্য কামনা করেছেন অভিনেতা।

[ আরও পড়ুন: ‘মেয়েকে ধর্ষণের হুমকি দিচ্ছে আপনার ভক্ত’, মোদিকে শুভেচ্ছাবার্তায় জানালেন অনুরাগ ]

কিছুদিন আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাক্ষাৎকার নিয়েছেন অক্ষয় কুমার। তারপর থেকে তাঁকে নিয়ে সমালোচনা শুরু হয়। প্রথম বিতর্ক ওঠে তাঁর ভোট দেওয়া নিয়ে। তিনি কানাডার নাগরিক। কিন্তু এত দেশপ্রেম থাকা সত্ত্বেও তিনি কেন ভারতীয় নাগরিত্বের জন্য উৎসুক নন, তা নিয়েও উঠছে প্রশ্ন। এছাড়া কানাডার নাগরিক হওয়া সত্ত্বেও তাঁর এদেশের রণতরীতে ওঠা, জাতীয় পুরস্কার প্রাপ্তি সব নিয়েই ওঠে বিতর্ক। নেটিজেনরা বলতে থাকেন, প্রধানমন্ত্রীকে তোষামোদ করছেন অক্ষয়। এবার মোদির জয়ের পর ফের সেই ‘তোষামোদ’-এর বিতর্ক ফের উসকে উঠেছে।

এবছরের লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়েছে এনডিএ। ৫৪২টি লোকসভা কেন্দ্রের মধ্যে ৩০৩টি আসন পেয়েছে বিজেপি। ফল ঘোষণার পর থেকেই গেরুয়া শিবিরে বইছে খুশির হাওয়া। একের পর এক শুভেচ্ছাবার্তা পাচ্ছে দল। অক্ষয় কুমার টুইটারে লিখেছেন, দেশের মানুষ জানেন তাঁদের জন্য কোনটা ঠিক। তাঁরা তাঁদের পছন্দ অনুযায়ী রায় দিয়েছেন। রজনীকান্ত প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন। বরুণ ধাওয়ান লিখেছেন, দেশবাসী সিদ্ধান্ত নিয়ে ফেলেছে। একতা কাপুর টুইট করেছেন, দেশ রায় দিয়ে দিয়েছে। দেশের ‘সবচেয়ে বড় একতার নায়ককে শুভেচ্ছা’। এছাড়া জুহি চাওলা, অভিষেক বচ্চন, অনুপম খের, হেমা মালিনী, সোনু সুদের মতো অনেকে নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা জানিয়েছেন।

[ আরও পড়ুন: টিকটক ভিডিওয় নাচছেন অমিত শাহ! শেয়ার করলেন বরুণ ধাওয়ান ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে