BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

কাশ্মীরে BSF জওয়ানদের সঙ্গে সাক্ষাৎ অক্ষয়ের, মাস্ক না পরায় জড়ালেন বিতর্কেও

Published by: Abhisek Rakshit |    Posted: June 17, 2021 9:57 pm|    Updated: June 17, 2021 9:57 pm

Akshay Kumar does bhangra with the BSF jawans in Jammu and Kashmir, 'where's the mask', netizens ask | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের দেশভক্তির জন্য বরাবরই জনপ্রিয় বলিউড (Bollywood) অভিনেতা অক্ষয় কুমার (Akshay Kumar)। দেশপ্রেম মূলক অনেক সিনেমাতেই তাঁকে দেখা যায় অভিনয় করতে। কখনও সেনা অফিসার, তো কখনও আবার গোয়েন্দা। এহেন “মিঃ খিলাড়ি”কে আচমকাই দেখতে পাওয়া গেল বিএসএফের ক্যাম্পে। সেখানে গিয়ে জওয়ানদের সঙ্গে দেখা করার পাশাপাশি কোমরও দোলালেন এই বলিউড অভিনেতা। তবে এই কাজ করতে গিয়ে বিতর্কেও জড়ালেন তিনি।

জানা গিয়েছে, বৃহস্পতিবার জম্মু-কাশ্মীরের বান্দিপোরার জেলার একটি বিএসএফ ক্যাম্পে যান অক্ষয় কুমার। এদিন দুপুর বারোটার নাগাদ তুলাইলের নেরু গ্রামে পৌঁছয় অক্ষয়ের হেলিকপ্টার। সেখানে সেনাবাহিনী এবং বিএসএফ জওয়ানদের সঙ্গে সময় কাটাতে দেখা যায় তাঁকে। উত্তর কাশ্মীরের গুরেজ সেক্টরের অক্ষয়ের হেলিকপ্টারে নামার একটি ভিডিয়ো BSF-এর তরফে টুইটারে পোস্টও করা হয়েছে। এরপর শহিদ জওয়ানদের শ্রদ্ধা জানাতে BSF-র তরফে আয়োজিত একটি অনুষ্ঠানেও যোগ দেন অক্ষয়। এছাড়া ভাংরা নাচের সময় জওয়ানদের সঙ্গে পা মেলাতেও দেখা যায় তাঁকে।

[আরও পড়ুন: বাদলা দিনে সিক্ত শরীরে ছবি পোস্ট, নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন স্বস্তিকা]

এরপর সেনা জওয়ানদের সঙ্গে সময় কাটানোর ছবি পোস্ট করে অক্ষয় লেখেন, “সীমান্ত রক্ষীদের সঙ্গে সীমান্তে সময় কাটানোর স্মরণীয় মুহূর্ত। এখানে আসা সবসময়ই একটা অন্যরকম অভিজ্ঞতা। আমার হৃদয় ওঁদের প্রতি শ্রদ্ধায় পরিপূর্ণ।” নেটিজেনদের অনেকেই অক্ষয়ের প্রশংসা করলেও বিতর্কও তৈরি হয়। ভিডিওতে অক্ষয়ের মুখে মাস্ক না থাকায় অনেকেই সেই নিয়ে প্রশ্ন তোলেন। করোনার সময়েও কেন মুখে মাস্ক পরেননি বলিউড অভিনেতা? সেই প্রশ্নও শুনতে হয় তাঁকে।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

[আরও পড়ুন: ‘তৃণমূলে ফিরতে চাইলে বাধা দেওয়া উচিত না’, দলত্যগীদের ফেরানো নিয়ে মন্তব্য রাজের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement