BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ফের দরাজ অক্ষয়, করোনা মোকাবিলায় BMC কর্মীদের জন্য ৩ কোটি অর্থসাহায্য অভিনেতার

Published by: Sandipta Bhanja |    Posted: April 10, 2020 3:18 pm|    Updated: April 10, 2020 3:18 pm

An Images

 সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা মোকাবিলায় ফের দরাজ বলিউডের খিলারি কুমার। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল PM CARES–এ আগেই ২৫ কোটি টাকা অনুদান দিয়েছেন। এবার জরুরি পরিষেবায় যুক্ত সমস্ত কর্মীদের পাশে দাঁড়ালেন বলিউড অভিনেতা। দিনরাত প্রাণপাত করে যাঁরা করোনা মোকাবিলার জন্য দশের স্বার্থে লড়ে চলেছেন, তাঁদের খেয়াল রাখাও যে জরুরি, সেই বার্তা দিতেই বৃহন্মুম্বই মিউনিসিপ্যালিটি কর্পোরেশনের (BMC) কর্মীদের জন্য ৩ কোটি টাকা দান করলেন অক্ষয় কুমার।  

অক্ষয়ের দেওয়া অনুদান থেকেই চিকিৎসক, নার্স তথা স্বাস্থ্যকর্মীদের জন্য পিপিই, মাস্ক এবং COVID-19 পরীক্ষার কিট কেনার অর্থ ব্যায় হবে বলে খবর। ‘জীবন থাকলে তবেই সবকিছু থাকবে’, মন্তব্য অক্ষয় কুমারের। স্বাস্থ্য পরিষেবায় এই অত্যবশকীয় জিনিসগুলির জোগান যথাযথ নেই শুনেই বৃহন্মুম্বই পুরসভার তহবিলে ৩ কোটি টাকা দান করেছেন অক্ষয় কুমার। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে কয়েকটি ভিডিও পোস্ট করে সকলকে সাবধানতা অবলম্বনের পরামর্শও দিয়েছেন অভিনেতা।  

COVID-19 মোকাবিলায় যেভাবে নার্স-চিকিৎসকদের পাশাপাশি পুলিশ, সাফাইকর্মী, পুরসভার কর্মীরা যেভাবে ঝাঁপিয়ে পড়েছেন, তা সত্যিই সাধুবাদ জানানোর মতো। লকডাউনের জেরে মায়ানগরীর রাজপথও শুনশান। জরুরি পরিষেবা ছাড়া রাস্তায় দেখা নেই কোনও গাড়ির। উর্দিতে শহরজুড়ে মোতায়েন রয়েছেন হাজারো পুলিশ। মুখে মাস্ক, হাতে স্যানিটাইজার। গোটা শহর যখন সচেতনতার চাদরে মুড়েছে তখন ওঁদের কিন্তু ছুটি নেই। বিরাম নেই। কর্তব্যে অবিচল। কখনও কোনও রোগিকে হাসপাতালে পৌঁছে দিচ্ছেন তো আবার কখনও বা কোনও সার্জেন্টকে দেখা যাচ্ছে অভুক্তদের মুখে খাবার তুলে দিতে। আমার কিংবা আপনাদের মতো ওঁদেরও পরিবার রয়েছে, কিন্তু আমাদের মতো কোয়ারেন্টাইনে গৃহবন্দি থাকতে পারছেন না। সময় কাটাতে পারছেন মা-বাবা, স্ত্রী-সন্তানদের সঙ্গে। কারণ একটাই! জনগণের সেবার জন্যে। দেশের স্বার্থে, দশের স্বার্থে উদয়াস্ত কর্তব্যে অবিচল থাকা সেই মানুষগুলির জন্যই এবার এগিয়ে এলেন অক্ষয় কুমার।

[আরও পড়ুন: ‘আপনারাই বাস্তবের হিরো’, মুম্বই পুলিশকে অভিনবভাবে কুর্নিশ জানালেন বলিউড তারকারা]

উল্লেখ্য, জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত সকলকে অভিনবভাবে কুর্নিশ জানানোর এক ট্রেন্ডও সম্প্রতি শুরু হয়েছে অক্ষয়ের হাত ধরেই। তাঁকে অনুসরণ করেই বলিউডের একাধিক তারকারাও ধন্যবাদ জানিয়েছেন এই কর্মীদের। যে সুবাদে সোশ্যাল মিডিয়ায় এখন ট্রেন্ডিং #DilSeThankYou ।

[আরও পড়ুন: ঘরবন্দি থেকেই পরিচালনায় হাতেখড়ি, শর্টফিল্ম বানালেন ‘সন্তু’ আরিয়ান]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement