১৭ চৈত্র  ১৪২৬  মঙ্গলবার ৩১ মার্চ ২০২০ 

Advertisement

এগোল অক্ষয়-রোহিতের ‘সূর্যবংশী’র মুক্তি, ভিডিওয় দিন ঘোষণা সিংঘম-সিম্বার

Published by: Bishakha Pal |    Posted: February 24, 2020 3:10 pm|    Updated: February 24, 2020 3:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অক্ষয় কুমার আর রোহিত শেট্টি জুটির প্রথম ছবি ‘সূর্যবংশী’র মুক্তির দিন যে এগিয়ে আসবে, তা আগেই শোনা গিয়েছিল। এবার নির্মাতারা জানালেন কবে মুক্তি পাবে ছবি। একটি ভিডিও প্রকাশ করে একথা জানিয়েছেন ফিল্ম অ্যানালিস্ট তরণ আদর্শ।

ভিডিও দেখা গিয়েছে একদল বাচ্চা সিম্বাকে (রণবীর সিং) ঘুম থেকে জাগায়। কাগজে একটা তারিখ দেখায় ‘২৪ মার্চ’। সিম্বা বলে, তার কোনও সমস্যা নেই। সিংঘম স্যারকে জিজ্ঞাসা করা হোক। এরপর বাচ্চাদের ওই দলটি যায় সিংঘমের (অজয় দেবগন) কাছে। তার কাছ থেকেও ছাড়পত্র মেলে। সে বলে, সূর্যবংশীকে (অজয় দেবগন) যেন জানিয়ে দেওয়া হয়। দলটি রওনা দেয় সূর্যবংশীকে বলতে। সবুজ সংকেত দেয় সেও। তখনই সিদ্ধান্ত হয় ২৪ মার্চ মুক্তি পাবে ‘সূর্যবংশী’ ছবি। এ প্রসঙ্গে আরও একটি কথা উল্লেখ্য। এদিন থেকেই মুম্বইয়ের সমস্ত থিয়েটার খেলা থাকবে ২৪ ঘণ্টা। যখন ইচ্ছে, তখনই ছবি দেখতে যেতে পারবে দর্শক। তার উপর ২৫ মার্চ মুম্বইয়ে ছুটির দিন। তাই ২৪ মার্চকেই ছবি মুক্তির দিন হিসেবে বেছে নেওয়া হয়েছে।

[ আরও পড়ুন: ডাব্বু রত্নানির বিরুদ্ধে ভাবনা চুরির অভিযোগ, পালটা দিলেন ফটোগ্রাফার ]

রোহিতের ‘পুলিশি’ ফ্র্যাঞ্চাইজিতে ‘সূর্যবংশী’ চতুর্থ সংযোজন। এর আগে রণবীর সিংয়ের সঙ্গে ‘সিম্বা’ এবং অজয় দেবগনের সঙ্গে ‘সিংঘম’ ও ‘সিংঘম রিটার্নস’ করেছেন। ছবিতে সন্ত্রাস দমন শাখার এক মুখ্য অফিসারের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে। চরিত্রের নাম ‘বীর সূর্যবংশী’। অক্ষয়ের বিপরীতে থাকছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অক্ষয়ের পাশাপাশি ক্যাট সুন্দরীও এই প্রথম রোহিতের ছবিতে অভিনয় করলেন। অক্ষয়-ক্যাটরিনা জুটি এর আগেও বেশ কয়েকটি হিট ছবি উপহার দিয়েছে দর্শকদের। দু’জনের একসঙ্গে এটি অষ্টম ছবি। অক্ষয়-ক্যাটরিনার কেমিস্ট্রি ও বক্স অফিসে জুটির সাফল্যের কারণেই বোধহয় ‘সূর্যবংশী’র জন্য এই জুটিকেই বেছেছেন রোহিত।

[ আরও পড়ুন: ‘আমন্ত্রিত নন কেজরি, তাহলে AAP-এর তৈরি স্কুল পরিদর্শনে কেন?’ ফের মোদিকে কটাক্ষ বিশালের ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement