১৯ চৈত্র  ১৪২৬  বৃহস্পতিবার ২ এপ্রিল ২০২০ 

Advertisement

ডাব্বু রত্নানির বিরুদ্ধে ভাবনা চুরির অভিযোগ, পালটা দিলেন ফটোগ্রাফার

Published by: Bishakha Pal |    Posted: February 24, 2020 1:35 pm|    Updated: February 24, 2020 8:13 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডাব্বু রত্নানির ক্যালেন্ডারে স্থান পাওয়া বলিউড সেলেব্রিটিদের কাছে সম্মানের ব্যাপার। তাই কিছুদিন যাবৎ সপ্তম স্বর্গে রয়েছেন কিয়ারা আডবানী। এই বছরই ডাব্বু রত্নানির ক্যালেন্ডারে স্থান পেয়েছেন তিনি। যদিও তাঁর এই ফটোশুট নিয়ে বিতর্ক চলছে নেটদুনিয়ায়। নগ্ন হয়ে ফটোশুট করায় সমালোচনার শিকার হতে হয় তাঁকে। এবার ফটোগ্রাফারকে নিয়েও উত্তাল নেটদুনিয়া। তাঁর বিরুদ্ধে অভিযোগ, কিয়ারার ছবি যেভাবে তুলেছেন তিনি, তা অন্য এক ফটোগ্রাফারের কনসেপ্ট বা ভাবনা। ডাব্বু সেটি বেমালুম চুরি করেছেন।

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চিত্রগ্রাহক মেরি বার্সচ বছর খানেক আগে একটি ফটোশুট করেছিলেন। ছবিতে দেখা গিয়েছিল স্টেপ টেলরকে। সেখানেও কচুপাতায় গোপনাঙ্গ ঢেকে শুট করেছিলেন তিনি। ঠিক যেভাবে ডাব্বু রত্নানির ছবিতে কিয়ারা শুট করেছেন। নেটিজেনদের অভিযোগ, মেরি বার্সচের সেই কনসেপ্টই চুরি করেছেন ডাব্বু। যদিও ডাব্বু রত্নানি একথা মানতে নারাজ। তিনি বলেছেন, ২০০১ সালে তিনি টাবুকে নিয়ে একটি ফটোশুট করেছিলেন। সেই কনসেপ্টটেই এবারও শুট করেছেন তিনি।

[ আরও পড়ুন: ‘আমন্ত্রিত নন কেজরি, তাহলে AAP-এর তৈরি স্কুল পরিদর্শনে কেন?’ ফের মোদিকে কটাক্ষ বিশালের ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

🍃🍀💚 Beautiful @tabutiful for #dabbooratnanicalendar 2002 ❤️📸🗓 #lovenature This timeless & mesmerising shot of Tabu was taken in the year 2001 and it featured in my calendar in the year 2002. There’s been a lil noise about @kiaraaliaadvani ‘s breathtaking 2020 calendar shot with leaf ☘️ ! Guess if I can reuse my camera, I can definitely repeat my own concept 🤓🤪✌🏼 ! & if at all that doesn’t go well with trolls, then I admit to plagiarising MY OWN SELF 😅😂🤣🤪 #loveandpeace @dabbooratnani @manishadratnani Huge Thanks to my friends who trust me 💯 ! That’s all that matters ❤️🧿 @dabbooratnanistudio #25yearsofdabbooratnani #dabbooratnani #tabu #kiaraadvani #dabbooratnanicalendar2002 #dabbooratnanicalendar2020 #naturelover #thenandnow Team Details : Makeup @ajayshelarmakepartist Hair @gohar__shaikh

A post shared by Dabboo Ratnani (@dabbooratnani) on

কিছুদিন আগে এই ছবিটি নিয়েই বিতর্কে জড়িয়েছিলেন কিয়ারা আডবানী। ডাব্বু রত্নানি শুট করা ছবিটি প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় হাসির বন্যা বয়ে যায়। ট্রোলের ছড়াছড়ি টুইটার, ফেসবুকে। যদিও এই ছবির জন্য ডাব্বু রত্নানি এবং কিয়ারা, দু’জনেই প্রশংসিত হয়েছেন। কিন্তু সমালোচনা যা হয়েছে, তা ঢেকে দেয় প্রশংসাকে। নেটদুনিয়ায় কিয়ারার ছবি নিয়ে যেন ফটোশপের প্রতিযোগিতা শুরু হয়। কেউ কিয়ারাকে জামাকাপড় পরিয়ে দেন, কেউ আবার পাতার নিচে একটি ছাগলকে বসিয়ে দেন। যেন ছাগল পাতাটা খাচ্ছে। তবে এসব নিয়ে কিয়ারা কিন্তু কোনও বক্তব্য রাখেননি।

[ আরও পড়ুন: অপরাধীদের চিনিয়ে দিতে শুরু হল ‘বেঙ্গল ক্রাইম’, সঞ্চালনায় অভিনেতা রাজেশ শর্মা ]

Advertisement

Advertisement

Advertisement