১৭ চৈত্র  ১৪২৬  মঙ্গলবার ৩১ মার্চ ২০২০ 

Advertisement

শরীরে নেই একটিও সুতো, পাতা দিয়ে স্তন ঢেকে নেটদুনিয়ায় হাসির খোরাক কিয়ারা

Published by: Bishakha Pal |    Posted: February 20, 2020 9:16 pm|    Updated: February 20, 2020 9:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডাব্বু রত্নানির ক্যালেন্ডারে এ বছর সাহসিকতার পরিচয় দিয়েছেন কিয়ারা আডবানী। শরীরে একটিও সুতো নেই। শুধু একটি গাছের পাতায় লজ্জা নিবারণ করেছেন অভিনেত্রী। কিন্তু এই সাহসিকতাই যে তাঁকে হাসির পাত্রী করে তুলবে, তা হয়তো ভাবেননি কিয়ারা।

ছবি প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় হাসির বন্যা। ট্রোলের ছড়াছড়ি টুইটার, ফেসবুকে। যদিও এই ছবির জন্য ডাব্বু রত্নানি এবং কিয়ারা, দু’জনেই প্রশংসিত হয়েছে। কিন্তু সমালোচনা যা হয়েছে, তা ঢেকে দিয়েছে প্রশংসাকে। নেটদুনিয়ায় কিয়ারার ছবি নিয়ে যেন ফটোশপের প্রতিযোগিতা চলেছে। কেউ কিয়ারাকে জামাকাপড় পরিয়ে দিয়েছেন, কেউ আবার পাতার নিচে একটি ছাগলকে বসিয়ে দিয়েছে। যেন ছাগল পাতাটা খাচ্ছে। তবে এসব নিয়ে কিয়ারা কিন্তু কোনও বক্তব্য রাখেননি।

[ আরও পড়ুন: প্রয়াত উত্তমকুমারের সহ-অভিনেতা ফকিরকুমার দাস, সিনেমহলে শোকের ছায়া ]

আব্বাস-মস্তানের ‘মেশিন’ ছবি থেকে বলিউডে পরিচিতি বাড়ে কিয়ারার। এরপর ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’-তে নজর কাড়েন তিনি। এরপর আসে ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিজ’। এখানে অভিনয়ের সূত্রে তো রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছিলেন কিয়ারা। তাঁর একটি দৃশ্য নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছিল। বলা যায়, এখান থেকেই কেরিয়ারের মোড় ঘুরে যায় তাঁর। তাঁকে দেখা গিয়েছে ‘গুড নিউজ’ ছবিতে। সেখানে দলজিৎ দোসাঞ্জের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। ছবিতে ছিলেন অক্ষয় কুমার ও করিনা কাপুর। তা সত্ত্বেও কিয়ারা প্রশংসা কুড়োন। তার আগে ‘কবীর সিং’ অবশ্য ব্লকবাস্টার ছবির তালিকায় জায়গা করে নেয়। এরপর কিয়ারার হাতে রয়েছে আরও তিনটি ছবি। ‘ভুল ভুলইয়া ২’, ‘লক্ষ্মী বম্ব’ ও ‘শেরশাহ’।

[ আরও পড়ুন: ‘ইন্ডিয়ান-২’ ছবির সেটে দুর্ঘটনা, মৃতদের পরিবারকে ক্ষতিপূরণ কমল হাসানের ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement