BREAKING NEWS

২৮ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ১৪ জুলাই ২০২০ 

Advertisement

‘ইন্ডিয়ান-২’ ছবির সেটে দুর্ঘটনা, মৃতদের পরিবারকে ক্ষতিপূরণ কমল হাসানের

Published by: Bishakha Pal |    Posted: February 20, 2020 6:21 pm|    Updated: February 22, 2020 2:53 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রেন ভেঙে পড়ে ‘ইন্ডিয়ান ২’-এর সেট তিন জনের মৃত্যু হয়েছে। আহত আরও ১০ জন। বরাত জোরে রক্ষা পেয়েছেন ছবির অভিনেতা ও প্রযোজক কমল হাসান। তাঁর তৎপরতাতেই আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আর এবার মৃতদের পরিবারের সাহায্যার্থেও এগিয়ে এলেন সেই কলম হাসানই। প্রত্যেক পরিবারকে ১ কোটি টাকা আর্থিক সাহায্যের ঘোষণা করেছেন তিনি।

বুধবার চেন্নাইয়ে ‘ইন্ডিয়ান-২’ ছবির শুটিং চলছিল। মোটা বাজেটের ছবি। ছবিরই এক গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং চলছিল। তখনই দেড়শ ফুট উচু ক্রেনের ওপর থাকা লাইটের সেট-আপ ভেঙে পড়ে। ঘটনায় মৃত্যু হয় ৩ জনের। সেখানেই পরিচালক শংকর উপস্থিত থাকলেও একটুর জন্য প্রাণে বেঁচে যান তিনি। তবে, গুরুতর জখম হয়েছেন। তাঁর পায়ে আঘাত লেগেছে। শুটিংয়ের সময় কমল হাসানও সেখানেই ছিলেন। তবে একটু দূরে থাকায় বড়সড় দুর্ঘটনার হাত থেকে রেহাই পান। অল্পের জন্য বেঁচে যান অভিনেত্রী কাজল আগারওয়ালও।

[ আরও পড়ুন: ‘কর্তৃপক্ষের গাফিলতিতে পুড়ে ছাই মারুতির সার্ভিস সেন্টার’, অগ্নিকাণ্ডে ক্ষুব্ধ মিমি ]

অভিনেত্রী জানিয়েছেন ঘটনার পর থেকে একরকম ট্রমায় রয়েছেন তিনি। দুর্ঘটনার দৃশ্য এখনও তাঁকে তাড়া করে বেড়াচ্ছে। টুইট করে অভিনেত্রী জানিয়েছেন, “গতকাল রাতে যে কী হয়েছে, তা ভাষায় প্রকাশ করতে পারব না। আমি আমার সহকর্মী কৃষ্ণা, চন্দ্রন ও মধুকে হারিয়েছি। তোমাদের পরিবারের জন্য আমার ভালবাসা ও সমবেদনা রইল। ঈশ্বর আপনাদের এই ঘটনা থেকে বেরিয়ে আসার শক্তি দিন।” এরপরই তিনি লেখেন, গত রাতে তিনি খুব বড় ধাক্কা খেয়েছেন। তারপর থেকে ট্রমায় রয়েছেন তিনি। এক সেকেন্ডের ব্যবধানে তিনি বেঁচে গিয়েছেন। মাত্র একটি মুহূর্ত। এই এক সেকেন্ডের জন্য ভবগানকে কৃতজ্ঞতা জানিয়েছেন অভিনেত্রী। বলেছেন, এই ঘটনার পর তিনি সময় এবং জীবনের মূল্য শিখতে পারলেন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement