BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Prithviraj Trailer: বীরত্বের গাথা ‘পৃথ্বীরাজ’, ট্রেলারে রাজকীয় মেজাজে অক্ষয়

Published by: Suparna Majumder |    Posted: May 9, 2022 1:54 pm|    Updated: May 9, 2022 1:54 pm

Akshay Kumar, Sanjay Dutt, Sonu Sood, Manushi Chhillar starrer Prithviraj Trailer is out | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়পর্দায় বীরত্বের গাথা নিয়ে আসছেন অক্ষয় কুমার (Akshay Kumar)। তাঁর বিপরীতেই বলিউডে সফর শুরু করছেন প্রাক্তন বিশ্বসুন্দরী মানুষী চিল্লার (Manushi Chhillar)। টিজার আগেই প্রকাশ্যে এসেছিল। এবার প্রকাশিত হল ‘পৃথ্বীরাজ’ ছবির ট্রেলার (Prithviraj Trailer)। 

Akshay Kumar, Manushi Chhillar, Sanjay Dutt starrer Prithviraj Teaser is out | Sangbad Pratidin

ট্রেলারে একাবারে রাজকীয় মেজাজে দেখা গিয়েছে অক্ষয় কুমারকে। সম্রাট পৃথ্বীরাজ চৌহানের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। ছবিতে সংযুক্তার ভূমিকায় অভিনয় করছেন মানুষী চিল্লার। প্রথম ছবিতেই বলিউডের খিলাড়ির সঙ্গে জুটি বেঁধে নজর কেড়েছেন তিনি। সংযুক্তা ও পৃথ্বীরাজের প্রেম কাহিনিও এ ছবির অন্যতম আকর্ষণ। 

[আরও পড়ুন: ১০০ দিনের যুদ্ধে জয়, হাসপাতাল থেকে মেয়েকে বাড়ি আনলেন প্রিয়াঙ্কা, প্রকাশ্যে ছবি]

অক্ষয়-মানুষী ছাড়াও ছবিতে বীর যোদ্ধা  কাকা কানহার ভূমিকায় অভিনয় করেছেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। সোনু সুদ (Sonu Sood) রয়েছেন চাঁদ বরদাইয়ের ভূমিকায়। ব্রজভাষায় ‘পৃথ্বীরাজ রসো’ তিনিই রচনা করেছিলেন। তাঁর এই লেখনি সাহিত্যপ্রেমীদের কাছে অমূল্য সম্পদ। মহম্মদ ঘোরী হিসেবে ছবিতে অভিনয় করেছেন মানব ভিজ। এছাড়াও ট্রেলারে দেখা গিয়েছে আশুতোষ রাণা, সাক্ষী তনওয়ারের মতো তারকাকে। 

Sanjay Dutta

২০১০ সালেই ‘পৃথ্বীরাজ’ ছবির চিত্রনাট্য লিখে ফেলেছিলেন চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। শোনা যায়, তখন তাঁর পৃথ্বীরাজ হিসেবে পছন্দ ছিল সানি দেওলকে। আর সংযুক্তার ভূমিকায় ঐশ্বর্য রাই বচ্চনকে ভেবেছিলেন পরিচালক। কিন্তু তা সম্ভব হয়নি। তারপর বহু বছর ছবির জন্য কোনও প্রযোজক পাননি দ্বিবেদী। শেষে ২০১৮ সালে ছবিটি প্রযোজনা করতে রাজি হয় যশরাজ ফিল্মস।

Prithviraj-2

পৃথ্বীরাজ হিসেবে অভিনয় করতে রাজি হন অক্ষয় কুমার। নিজের ৫২তম জন্মদিনে ছবিতে অভিনয় করার কথা সোশ্যাল মিডিয়ায় জানান অক্ষয়। নায়িকা হিসেবে মানুষী চিল্লারকে বাছা হয়।  আগামী ৩ জুন মুক্তি পাবে ছবিটি। হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগু ভাষায় দেখা যাবে সম্রাট পৃথ্বীরাজ চৌহানের কাহিনি। 

[আরও পড়ুন: হিন্দু দেবদেবীর ‘অবমাননা’য় অভিযুক্ত মুনোয়ারই জিতলেন কঙ্গনার ‘লক আপ’ শো]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে