BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ২৮ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘রাম সেতু’র টিজারে ‘জয় সিয়া রাম’ স্লোগান, দুঃসাহসিক অভিযানে অক্ষয় কুমার

Published by: Suparna Majumder |    Posted: September 26, 2022 1:46 pm|    Updated: September 26, 2022 1:46 pm

Akshay Kumar shared teaser of Ram Setu film | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন অভিযানে অক্ষয় কুমার (Akshay Kumar)। এবার ‘রাম সেতু’ (Ram Setu) বাঁচাতে মরিয়া অভিনেতা। অভিষেক শর্মার পরিচালনায় অভিনয় করেছেন প্রত্নতাত্ত্বিকের ভূমিকায়। আগামী ২৫ অক্টোবর সিনেমা হলে মুক্তি পাবে ‘রাম সেতু’। সোমবার প্রকাশ্যে এল টিজার। আর তাতে শোনা গেল ‘জয় সিয়া রাম’ স্লোগান। 

Ram-Setu-2

ছবির জন্য নিজের লুক পালটে ফেলেছেন অক্ষয়। কাঁচা-পাকা দাড়ি রয়েছে অভিনেতার মুখে। তার সঙ্গে এলোমেলো চুল আর গোল ফ্রেমের চশমা। টিজার অনুযায়ী, মাত্র তিন দিনে ‘রাম সেতু’ বাঁচাতে হবে অক্ষয়কে। এই দুঃসাহসিক অভিযানে তাঁর সঙ্গে জ্যাকলিন ফার্নান্ডেজ, নুসরত ভারুচা এবং তেলুগু অভিনেতা সত্য দেব।

[আরও পড়ুন: ‘বিক্রম বেদা’র গানে কণ্ঠ স্নিগ্ধজিতের, বাংলার তরুণ শিল্পীকে কী বললেন হৃতিক রোশন?]

‘রামায়ণ’-এর কাহিনি অনুযায়ী বানরসেনা নিয়ে লঙ্কায় পৌঁছতে যখন সমুদ্রের তীরে রামচন্দ্র উপস্থিত হন। তখন তিনি নল ও নীলকে সেতু নির্মাণের নির্দেশ দেন। মনে করা হচ্ছে, সেই ‘রাম সেতু’কে কেন্দ্র করেই বর্তমানের প্রেক্ষাপটে ছবির কাহিনি সাজানো হয়েছে। ছবির টিজারে ভিজ্যুয়াল এফেক্টও দেখা গিয়েছে। 

Ram-Setu-3

চলতি বছরে বক্স অফিসে তেমন সাফল্য পাননি অক্ষয় কুমার। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ‘সম্রাট পৃথ্বীরাজ’। তারপর মুক্তি পাওয়া ‘রক্ষাবন্ধন’ ছবিটিও ভাল ব্যবসা করেনি। ‘কাঠপুতলি’ সিনেমার মাধ্যমে ওয়েবে ডেবিউ করেছিলেন ‘বলিউডের খিলাড়ি’। তবে সে খেলাও জমাতে পারেননি। এবার অক্ষয়ের আশা ও ভরসা দুই-ই ‘রাম সেতু’। সেই সিনেমার সাফল্য অভিনেতার কেরিয়ারে খুবই প্রয়োজন বলে মনে করছেন অনেকে। তবে এই সাফল্য অক্ষয় পাবেন কিনা, তা ২৫ অক্টোবরের পরই জানা যাবে। 

[আরও পড়ুন: ‘মোদিজি পারলে আমি কেন পারব না? ভোটে লড়ব’, হেমা মালিনীকে পালটা দিলেন রাখি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে