১৪ ফাল্গুন  ১৪২৬  বৃহস্পতিবার ২৭ ফেব্রুয়ারি ২০২০ 

সেলুলয়েডে ফের মোদির বায়োপিক, পোস্টার প্রকাশ অক্ষয়ের

Published by: Bishakha Pal |    Posted: September 17, 2019 5:36 pm|    Updated: September 17, 2019 9:02 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিনে মোদি-অনুরাগীদের জন্য সুখবর। ‘পিএম নরেন্দ্র মোদি’র পর আবার মোদির জীবনচরিত দেখা যাবে পর্দায়। এই ছবিটি প্রযোজনা করবেন সঞ্জয় লীলা বনশালি। আজ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিনের দিন সেই ছবির পোস্টার প্রকাশ করলেন অভিনেতা অক্ষয় কুমার। ছবির নাম ‘মন বৈরাগী’।

আজ, ১৭ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৬৯তম জন্মদিন। ছবির পোস্টার মুক্তি পাওয়ার জন্য এর থেকে ভাল দিন আর কীই বা হতে পারত? প্রধানমন্ত্রীর জীবনের একটি বিশেষ অধ্যায় তুলে ধরা হবে ছবিতে। ছবির পোস্টার শেয়ার করে অক্ষয় কুমার লিখেছেন, প্রধানমন্ত্রীর জন্মদিনে সঞ্জয় লীলা বনশালি ও মহাবীর জৈন’র ‘মন বৈরাগী’ ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে এল। তবে ছবি নিয়ে বিস্তারিত কিছু জানানো হয়নি।

[ আরও পড়ুন: রাজ চক্রবর্তীর ‘হে গর্ভধারিণী’র পরিবর্তিত নাম ‘ধর্মযুদ্ধ’! ]

যদিও এর আগে মোদির জীবনচরিত পর্দায় দেখানো হয়েছে। একবার ছবিতে আর একবার ওয়েব সিরিজে। প্রথম ক্ষেত্রে মোদির ভূমিকায় অভিনয় করেছিলেন বিবেক ওবেরয়। ছবির ট্রেলার মুক্তির পর থেকেই সেটি নিয়ে জোর চর্চা শুরু হয়ে গিয়েছিল। নির্বাচনের আগে মুক্তি পাওয়ার কথা ছিল ‘পিএম নরেন্দ্র মোদি’ ছবিটির। কিন্তু নির্বাচনের আগে ছবি মুক্তি পেলে তা ভোট ব্যাংকে প্রভাব ফেলতে পারে বলে অভিযোগ তুলেছিল গেরুয়া-বিরোধীরা। ফলে পিছিয়ে যায় মুক্তি। প্রথম দফা নির্বাচরের পরদিনই মুক্তি পাওয়ার কথা ছিল ‘পিএম নরেন্দ্র মোদি’-র। কিন্তু নির্বাচন কমিশনের হস্তক্ষেপে তা বাধা পায়। কমিশনের নির্দেশেই ভোটের ফল ঘোষণার পর মুক্তি পায় ছবি। বিবেক ওবেরয় ছাড়াও ছবিতে অভিনয় করেছিলেন মনোজ যোশি, বরখা বিস্ত সেনগুপ্ত, জারিনা ওয়াহাব ও বোমান ইরানি। ছবির পাশাপাশি সমস্যায় পড়ে মোদির ওয়েব সিরিজ ‘মোদি: জার্নি অফ আ কমন ম্যান’-ও। ওয়েব সিরিজের দশটির মধ্যে পাঁচটি পর্ব দেখানো হয়ে গিয়েছিল। সেগুলি ওয়েব প্ল্যাটফর্ম থেকে তুলে নেওয়ার নির্দেশ দেওয়া হয়।

[ আরও পড়ুন: কেন ‘ইনশাল্লাহ’ থেকে পিছিয়ে যাচ্ছেন তাবড় অভিনেতারা? ফাঁস চাঞ্চল্যকর তথ্য ]

An Images
An Images
An Images An Images