BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

যোগীর সঙ্গে নৈশভোজেই অনুমতি আদায়? অযোধ্যায় ‘রাম সেতু’র শুটিং করবেন অক্ষয়

Published by: Suparna Majumder |    Posted: December 4, 2020 10:56 pm|    Updated: December 4, 2020 10:56 pm

Akshay Kumar will reportedly shoot Ram Setu in Ayodhya after getting permission from UP CM Yogi Adityanath | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক নৈশভোজের অনেক ফল। বিশেষ করে তা যদি হয় উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) সঙ্গে। সূত্রের খবর মানলে, সেই ফল পেয়েছেন অক্ষয় কুমার (Akshay Kumar)। নিজের আসন্ন ছবি ‘রাম সেতু’র (Ram Setu) শুটিং অযোধ্যায় করার মৌখিক অনুমতি তিনি আদায় করে নিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর কাছে। 

মঙ্গলবার রাতে মুম্বইয়ের এক অভিজাত হোটেলে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে দেখা করেন অক্ষয় কুমার। একসঙ্গে বেশ কিছুটা সময় কাটান তাঁরা। নৈশভোজও সারেন। সেই ছবি নিজের টুইটার প্রোফাইলে শেয়ার করেন সিনেমা সম্পর্কের অক্ষয়ের অগাধ জ্ঞানের ভূয়সী প্রশংসা করেন আদিত্যনাথ। এরপর থেকেই দু’জনের সাক্ষাতের বিষয়বস্তু নিয়ে নানা জল্পনা শুরু হয়ে যায়। প্রথমে শোনা গিয়েছিল, নয়ডায় ১০০০ একর জায়গা জুড়ে যে ফিল্ম সিটি তৈরির পরিকল্পনা যোগী সরকারের রয়েছে, সেই সম্পর্কে অক্ষয়ের পরমর্শ চান মুখ্যমন্ত্রী। এবার শোনা যাচ্ছে, কথার ফাঁকে নাকি নিজের আসন্ন ছবি ‘রাম সেতু’র কথাও আদিত্যনাথকে জানিয়েছিলেন অক্ষয়। ছবির বিষয়বস্তু পছন্দ হয় উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর। এই সিনেমার মাধ্যমে দেশের ঐতিহ্য সম্পর্কে সমাজকে জানানো যাবে বলে মনে করেন তিনি।

[আরও পড়ুন: বলিউডে ফের করোনার থাবা, এবার আক্রান্ত বরুণ ধাওয়ান ও নীতু কাপুর!]

উল্লেখ্য, অক্ষয় ও আদিত্যনাথের এই সাক্ষাতে বেশ রুষ্ট মহারাষ্ট্রে শাসক দল শিব সেনা (Shiv Sena)। ইতিমধ্যেই  শিব সেনা নেতা সঞ্জয় রাউত (Sanjay Raut) কটাক্ষ করে বলেন, “মুম্বই থেকে ফিল্ম সিটি সরানো অত সহজ নয়। দাক্ষিণাত্যের চলচ্চিত্র মহলও তো বেশ বড়। পশ্চিমবঙ্গ এবং গোয়াতেও পৃথক বিনোদন জগৎ রয়েছে। যোগীজি কি সেখানেও পরিচালক বা অভিনেতাদের সঙ্গে কথা বলবেন, না এই কর্মসূচি শুধুমাত্র মুম্বইকে লক্ষ্য করেই?” এর জবাবে আবার সংবাদসংস্থা পিটিআইকে যোগী জানান, এটা পার্স নয় যে কেউ ছিনিয়ে নিয়ে যাবে। প্রতিযোগিতা সম্পূর্ণ নিরপেক্ষ।

[আরও পড়ুন: বিয়ের পর স্ত্রী মধুরিমাকে নিয়ে ট্রোলিং-কুরুচিকর মন্তব্য, মুখ খুললেন অনির্বাণ ভট্টাচার্য]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে