৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বারবার সুশান্তকে নিয়ে প্রকাশ্যে মশকরা, ভাইরাল করণ-আলিয়া-সোনমদের পুরনো ভিডিও

Published by: Bishakha Pal |    Posted: June 16, 2020 4:39 pm|    Updated: June 16, 2020 4:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবিবার নিজের বাড়িতে আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত। তাঁর মৃত্যুর পর অনেকেই শোকবার্তা জানিয়েছেন। তালিকায় ছিলেন করণ জোহর, সোনম কাপুর ও আলিয়া ভাটও। তাঁরাও সুশান্তের প্রয়াণে শোকবার্তা জানান সোশ্যাল সাইটে। আর তা নিয়ে রীতিমতো ক্ষুব্ধ নেটিজেনরা। এক সময় এই অভিনেতাকে নিয়েই ঠাট্টা-তামাশা করেছিলেন তাঁরা। আজ যখন তিনি নেই, তখন ‘কুমিরের কান্না’ কাঁদতে এসেছেন? এমন কথাও বলেছেন অনেকে।

সুশান্ত সিং রাজপুত ছিলেন প্রাণোচ্ছ্বল এক যুবক। তাঁর বন্ধুরা বলেন, সবসময় হাসিখুশি থাকতেন তিনি। বন্ধুদের সঙ্গে আড্ডা মারতেন। তাই আর ডিপ্রেশনের খবর শুনে ধাক্কা লেগেছিল অনেকেরই। কথাটা অমূলক নয়, তা সুশান্তের একটি টুইটও প্রমাণ দেয়।

susant tweet

[ আরও পড়ুন: কেরিয়ার নষ্ট করে দিতে চেয়েছিল সলমনের পরিবার, বিস্ফোরক অভিযোগ ‘দাবাং’-এর পরিচালকের ]

এই রহস্যের মাঝে সোনম, আলিয়া আর করণের টুইটে যেন আগুনে ঘি পড়ে। দুজনেই যদিও অভিনেতার মৃত্যুতে দুঃখপ্রকাশই করেছিলেন, কিন্তু তা ‘কুমিরের কান্না’ বলে মনে হয় নেটিজেনদের। অতীতে  ‘কফি উইথ করণ’-এর একটি এপিসোডের প্রসঙ্গ তুলে দুই তারকাকে তুলোধোনা করেন নেটিজেনরা। বলেন, ‘কফি উইথ করণ’-এর সেই এপিসোডে করণ জোহর আলিয়াকে রণবীর কাপুর, রণবীর সিং আর সুশান্ত সিং রাজপুতের নাম নিয়ে প্রথম থেকে তৃতীয় পর্যন্ত সাজাতে বলেছিলেন। আলিয়া অবশ্যই সুশান্তকে তৃতীয় স্থানে রাখতে পারতেন। কিন্তু অভিনেত্রী উত্তর দিয়েছিলেন, ‘সুশান্ত সিং রাজপুত? সে কে?’ এখানেই শেষ নয়। করণ জোহর আলিয়াকে এই প্রশ্নও করেছিলেন এই তিনজনের মধ্যে থেকে কাকে তিনি ডেট করতে চান, কাকে বিয়ে করতে চান আর কাকে খুন করতে চান। আলিয়া বলেছিলেন, রণবীর কাপুরকে বিয়ে, রণবীর সিংয়ের সঙ্গে ডেট করতে চান তিনি। আর খুন করতে চান সুশান্তকে। একইভাবে সোনম কাপুরও একাধিকবার সুশান্তকে নিয়ে মশকরা করেন। এই তিন জনের পুরনো সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 

এ প্রসঙ্গে উল্লেখ্য, কঙ্গনা রানাউত সরাসরি সুশান্তের মৃত্যু নিয়ে ইন্ডাস্ট্রিকে দায়ি করেন। অভিনেত্রী কিন্তু সুশান্তকে মানসিক অবসাদের দিকে ঠেলে দেওয়ার জন্য আবারও ‘নেপোটিজম’ প্রসঙ্গকেই টেনে আনেন। তাঁর কথায়, সুশান্তকে একটা ভয় গ্রাস করেছিল যে তাঁকে ইন্ডাস্ট্রিতে কেন কেউ আপন করে নিচ্ছে না! সুশান্ত যেন আর্তনাদ করে বলতে চাইছিল যে, “আমার তো কোনও গডফাদার নেই! আমাকে বের করে দেওয়া হবে ইন্ডাস্ট্রি থেকে সিনেমা হিট না হলে। প্লিজ আমার সিনেমা আপনারা দেখুন…।” সুশান্ত ওঁর কাজ অনুসারে কোনওদিন যথাযথ স্বীকৃতি পাননি বলেও দাবি করেন কঙ্গনা রানাউত (Kangna Ranaut)।

[ আরও পড়ুন: সহ্য হল না শোক, অভিনেতার আত্মহত্যার খবরে ভেঙে পড়ে মৃত্যু সুশান্তের বউদির ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement