২৯ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

২৯ অগ্রহায়ণ  ১৪২৬  সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেরিয়ার এখন মধ্যগগনে আলিয়া ভাটের। একের পর এক ছবিতে অভিনয়ের সুযোগ পাচ্ছেন তিনি। ‘ব্রহ্মাস্ত্র’ শেষ হতে না হতেই তাঁর হাতে আসে ‘সড়ক ২’। এখন সেটিও শেষ। হাতে এখনও তাঁর দু’টি ছবি। সঞ্জয় লীলা বনশালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ ও ‘ইনশাআল্লা’। এর মধ্যে দ্বিতীয় ছবিটির কাজ মাঝপথে থেমে গেলেও প্রথমটির কাজ খুব তাড়াতাড়িই শুরু হয়ে যাবে। এত ব্যস্ততার মধ্যেও ‘বিশেষ বন্ধু’ রণবীরের সঙ্গে সময় কাটাতে দেখা গেল আলিয়াকে। সঙ্গে ছিলেন নীতু কাপুর।

‘সড়ক ২’ ছবির শুটিং শেষ হওয়ার পর লস অ্যাঞ্জেলসে ঘুরতে গিয়েছিলেন আলিয়া ভাট। প্রায় এক সপ্তাহ লা লা ল্যান্ডে ছিলেন অভিনেত্রী। রবিবার রাতে তিনি মুম্বই ফেরেন। তবে ছুটি কাটাতে যাওয়ার আগে রণবীর কাপুরের সঙ্গে নৈশভোজে গিয়েছিলেন অভিনেত্রী। সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। তবে শুধু রণবীর আর আলিয়া নয়, নৈশভোজের ওই আসরে উপস্থিত ছিলেন নীতু কাপুরও। শোনা যায়, রণবীরের প্রাক্তন দুই বান্ধবী ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোনকে নীতু কাপুরের তেমন পছন্দ ছিল না। কিন্তু আলিয়ার সঙ্গে তাঁর সম্পর্ক বেশ ভাল। ভাইরাল হওয়া নৈশভোজের ছবি তারই প্রমাণ। অনেকে তো বলতে শুরু করেছেন, শীঘ্রই বিয়ের পাকা কথা সেরে ফেলবেন কাপুর আর ভাট খানদান। এই নৈশভোজ তারই সূচনা করল।

[ আরও পড়ুন: গুরুতর অসুস্থ লতা মঙ্গেশকর, ভরতি মুম্বইয়ের হাসপাতালে ]

রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে ঘিরে বহুদিন ধরেই জল্পনা চলছে বলিউডে। কিছুদিন আগে রণবীর-আলিয়ার একটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। তাতে স্পষ্ট দেখা গিয়েছিল বরবেশে রণবীর আর কনের সাজে আলিয়াকে। আর ছবিটিও ছিল বিয়ের মুহূর্তের। তবে পরে জানা যায়, যে ছবিটি প্রকাশ পেয়েছিল সেটি একটি বিজ্ঞাপনের। তাও আবার আলিয়ার একার। অভিনেত্রী একটি বিজ্ঞাপনের শুটিং করেন কনের সাজে। তার ছবিই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। শুধু একটু কারুকাজ করা হয় ছবিতে। ওই বিজ্ঞাপনে আলিয়ার বিপরীতে বরবেশে ছিলেন অন্য একজন। সেই জায়গায় ওই ব্যক্তির মুখে ফটোশপ করে বসিয়ে দেওয়া হয় রণবীর কাপুরের মুখ।

[ আরও পড়ুন: হৃতিকের প্রেমে হাবুডুবু স্ত্রী, খুন করে আত্মঘাতী স্বামী ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং