BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

এবার হলিউড ছবিতে আলিয়া ভাট, কোন তারকার সঙ্গে জুটি বাঁধছেন রণবীরের প্রেমিকা?

Published by: Akash Misra |    Posted: March 8, 2022 12:31 pm|    Updated: March 8, 2022 1:21 pm

Alia Bhatt Is Set For Big Hollywood Debut | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছবি মুক্তির এক সপ্তাহের মধ্যেই একশো কোটি টাকার ব্যবসা করে ফেলল আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’। আলিয়ার অভিনয় দেখে পঞ্চমুখ সমালোচক থেকে দর্শক। আলিয়া ফের জানিয়ে দিল, তিনিই আপাতত বলিউডের এক নাম্বার নায়িকা। দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া যে তাঁর থেকে অনেক পিছিয়ে তারই যেন ইঙ্গিত দিল ‘গাঙ্গুবাই’ আলিয়া।

তবে দীপিকা ও প্রিয়াঙ্কাকে পিছনে ফেললেও, আলিয়া কিন্তু কিছুটা হলেও এই দুই নায়িকার পথ অনুসরণ করে ফেললেন। বলিউডের ছবির সঙ্গে সঙ্গে এবার আলিয়া চললেন হলিউডে! হ্যাঁ, মঙ্গলবার আলিয়ার হলিউড যাত্রা নিয়েই বলিপাড়ায় আপাতত আলোচনা তুঙ্গে।

Alia-Bhatt

খবর অনুযায়ী, হলিউড ছবির পরিচালক টম হারপারের নতুন ক্রাইম থ্রিলারে এবার দেখা যাবে আলিয়া ভাটকে। ছবির নাম ‘হার্ট অফ স্টোন’। এই ছবিতে আলিয়ার সঙ্গে দেখা যাবে ‘ওয়ান্ডার উইম্য়ান’ ছবি খ্যাত গ্যাল গোডোকে। রয়েছেন জ্যামি ডোরনেনও। নেটফ্লিক্সেই মুক্তি পাবে আলিয়ার এই ছবি। নেটফ্লিক্সের তরফ থেকেই ঘোষণা করা হয়েছে আলিয়ার হলিউডে পা দেওয়ার খবর।

[আরও পড়ুন: RRR-এর পর ফের রাজামৌলির ছবিতে আলিয়া! কোন দক্ষিণী তারকার বিপরীতে নায়িকা? ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Netflix India (@netflix_in)

এর আগেও বহু বলিউড অভিনেতা ও অভিনেত্রী হলিউড ছবিতে অভিনয় করেছেন। তালিকা বেশ লম্বা। যেমন, ঐশ্বর্য রাই বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, ইরফান খান, অনিল কাপুর। সেই তালিকাতেই এবার ঢুকে পড়লেন মহেশ ভাট কন্যা আলিয়া।

আলিয়ার ঝুলিতে রয়েছে বেশ কয়েকটি বলিউড ছবি। যার মধ্যে রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধে ‘ব্রহ্মাস্ত্র’ এবং বাহুবলী খ্যাত পরিচালক এস রাজা মৌলির ‘আর আর আর’। তার মাঝে আলিয়া এই হলিউডে পাড়ি দেওয়ার খবর সত্যিই চমকে দেওয়ার মতো।

[আরও পড়ুন: ‘নিন্দুকদের মোক্ষম জবাব’, মাধুরীর সঙ্গে স্বস্তিকাকে দেখে কেন এমন বললেন মীর?]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে