BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

নেটদুনিয়ায় বিতর্কের মাঝেই মুক্তি পেল ‘সড়ক ২’ ছবির ট্রেলার, দুর্ধর্ষ সঞ্জয় দত্ত

Published by: Sandipta Bhanja |    Posted: August 12, 2020 11:17 am|    Updated: August 12, 2020 11:17 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে অপেক্ষার অবসান। হাজারো বিতর্কের মাঝেই প্রকাশ্যে ‘সড়ক ২’ সিনেমার ট্রেলার। নয়ের দশকের ছবি ‘সড়ক’ সিনেমার আমেজ রেখেই সিক্যুয়েল গড়েছেন পরিচালক মহেশ ভাট (Mahesh Bhatt)। ট্রেলারেই মিলল তার ইঙ্গিত। দু’দশক আগের সেই ছবির কাহিনি যেখানে শেষ হয়েছিল, সেখান থেকেই শুরু হয়েছে ‘সড়ক ২’র (Sadak 2) গল্প। ট্রেলারেই বাজিমাত করলেন সঞ্জয় দত্ত। 

কীরকম? খানিক ইঙ্গিত দেওয়া যাক তাহলে। প্রেমিকার মৃত্যুর পর বেঁচে থাকার আশাই হারিয়ে ফেলেছে সঞ্জয় দত্ত অভিনীত চরিত্রটি। নয়ের দশকের স্ক্রিন কাঁপানো সেই হিট জুটি- সঞ্জয় দত্ত (Sanjay Dutt) এবং পূজা ভাট (Puja Bhatt)। সেই রোম্যান্স, আবেগের রেশ ধরেই সিক্যুয়েলের শুরু। মাঝবয়সি ‘দেবদাস’, জীবন নিয়ে উদাসীন সঞ্জয়ের জীবনে একরাশ খোলা হাওয়ার মতো প্রবেশ করে আর্যা। এক প্রাণবন্ত, সদা উচ্ছ্বল মেয়ে। যে চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট (Alia Bhatt)। অন্যদিকে আর্যার প্রেমিকের চরিত্রে রয়েছেন আদিত্য রায় কাপুর (Aditya Roy Kapoor)। এই তিন চরিত্র সড়কপথে দীর্ঘ এক সফরে যাবে বলে মনস্থ করে। ভাবনার নেপথ্যে যদিও সেই প্রাণবন্ত আর্যা (আলিয়া ভাট)। কৈলাস পর্বতের উদ্দেশে বেরিয়ে পড়ে তারা। সেই ট্রিপে গিয়েই মোড় ঘোরে কাহিনির। আর্যাকে খুন করার ছক কষে এক গুরুজি, যে চরিত্রে দেখা গেল মকরকন্দ দেশপাণ্ডেকে। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন যিশু সেনগুপ্ত। রহস্য-রোমাঞ্চে মোড়া এই ট্রেলারেই ইঙ্গিত মিলল ২ দশক পর যে ফের স্বমহিমায় বলিউড পরিচালকের আসনে প্রত্যাবর্তন ঘটাতে চলেছেন মহেশ ভাট। যদিও বিতর্কের রেশ ধরে তা কতটা সম্ভব, সময়ই বলবে সেকথা।

[আরও পড়ুন: রিয়া চক্রবর্তীর কল রেকর্ডে সন্দেহজনক নম্বর! ফোন করেছিলেন আমির খানকেও]

প্রসঙ্গত নির্ধারিত দিনে মুক্তি না পাওয়ার জন্য অবশ্য কম কটু কথা শুনতে হয়নি বলিউডের ‘ভাট ক্যাম্প’কে। সোশ্যাল মিডিয়ায় একের পর এক ধেয়ে এসেছে কদর্য মন্তব্য। নেপোটিজম, সুশান্ত-রিয়া ইস্যুতে নেটজনতার রোষানলে পড়েই সম্ভবত ভয় পেয়ে ট্রেলার মুক্তি পিছিয়ে দিয়েছেন পরিচালক মহেশ ভাট, গতকাল এমন মন্তব্যেই ছেয়ে গিয়েছিল নেটদুনিয়া। কিন্তু রাত বাড়তেই এল অপ্রত্যাশিত সেই সংবাদ! ক্যানসারে আক্রান্ত অভিনেতা সঞ্জয় দত্ত, যিনি কিনা এ ছবিতেও গুরুত্বপূর্ণ ছবিতে অভিনয় করেছেন। আর সেই কারণেই নাকি ট্রেলার রিলিজ পিছনো হয়েছিল, বলে দাবি ঘনিষ্ঠ মহলের। তবে অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে মুক্তি পেল বহু প্রতিক্ষীত ‘সড়ক ২’র ট্রেলার।

দেখুন ট্রেলার-

[আরও পড়ুন: ফুসফুসের ক্যানসারে আক্রান্ত অভিনেতা সঞ্জয় দত্ত, চিকিৎসার জন্য যাচ্ছেন মার্কিন মুলুকে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement