২৬  শ্রাবণ  ১৪২৯  শনিবার ১৩ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিয়েতে রণবীরের জুতো চুরি করে আলিয়ার বন্ধুরা চেয়েছিলেন ১১ কোটি! কী করলেন ঋষিপুত্র?

Published by: Akash Misra |    Posted: April 22, 2022 2:33 pm|    Updated: April 22, 2022 5:07 pm

Alia Bhatt's Friends ask for11 crores to ranbir kapoor at their joota chupai rasam | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জুতে দো, পয়সে লো! মাধুরী-সলমনের ‘হাম আপকে হ্যায় কৌন’এর এই গান গোটা দুনিয়া জানে। কীভাবে নতুন জামাইয়ের জুতো চুরি করে কনের বোন-বন্ধুরা টাকা চেয়ে নেন, সে খেলা এই ছবি থেকেই যেন আরও জনপ্রিয় হয়ে উঠেছিল। আর সেই মজার খেলায় মেতে উঠেছিলেন রণবীর কাপুরও (Ranbir Kapoor)। শোনা যায়, রণবীরের জুতো চুরি করে আলিয়ার (Alia Bhatt) বান্ধবীরা চেয়েছিলেন সাড়ে ১১ কোটি টাকা!

গত ১৪ এপ্রিল আলিয়ার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন রণবীর কাপুর। সেই বিয়ে ছিল একেবারেই স্বপ্নের মতো। আলিয়া ও রণবীরের সিদ্ধান্ত অনুযায়ী, তাঁদের বিয়েতে সংবাদ মাধ্যমের প্রবেশের অনুমতি ছিল না। তাই বিয়ের ছবি দেখার জন্য অধীর আগ্রহে বসে থাকতে হয়েছিল অনুরাগীদের। তবে শেষমেশ, আলিয়াই দায়িত্ব নিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেন বিয়ের নানা ছবি। আর তারপরই প্রকাশ্যে আসতে থাকে আলিয়া ও রণবীরের বিয়ে নিয়ে নানা কীর্তির খবর।

[আরও পড়ুন: সন্দীপ রায়ের হাত ধরে এবার বড়পর্দায় ‘ফেলুদা’ ইন্দ্রনীল সেনগুপ্ত! টলিউডে নতুন জল্পনা ]

খবর অনুযায়ী, রণবীরের জুতো জোড়া চুরি করে বেশ কিছুক্ষণ ধরে রণবীরের কাছে সাড়ে ১১ কোটির বায়না করেছিলেন আলিয়ার বান্ধবীরা। তবে রণবীর স্পষ্ট জানিয়ে ছিলেন সাড়ে ১১ কোটি টাকা দেওয়া সম্ভব নয়। কিন্তু আলিয়ার বোন-বান্ধবীরা নাছোড়বান্দা। তবে শেষমেশ, রণবীর রাজি হন। ১২ লাখ টাকাতেই জুতো জোড়া ফেরত পেলেন রণবীর। আর সই করলেন আলিয়ার বান্ধবীদের হাতে বানানো প্রমাণপত্রে। ঘনিষ্ঠমহল থেকে পাওয়া খবর অনুযায়ী, রণবীর নাকি দরদাম করতে দারুণ পারেন। এটা নাকি রণবীরের বহুদিনের অভ্যাস। বিয়েতেও সেই স্কিল ব্যবহার করলেন ঋষিপুত্র।

[আরও পড়ুন: অমিতাভের নাতনির প্রেমিক ‘গেহরাইয়াঁ’ খ্যাত সিদ্ধান্ত? সোশ্যাল মিডিয়ার পোস্ট ঘিরে তুমুল জল্পনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে