Advertisement
Advertisement
Pushpa inspired Ganesh

গণেশ চতুর্থীতেও পুষ্পা রাজ! সিনেমার চরিত্রের আদলে তৈরি বিঘ্নহর্তার মূর্তি

'ঝুকেগা নেহি' সংলাপের মেজাজেই তৈরি হয়েছে মূর্তিগুলি। দেখুন ছবি।

Allu Arjun craze on Ganesh Chaturthi 2022, fans praises Pushpa Raj inspired Ganapati Idols | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:August 31, 2022 11:57 am
  • Updated:August 31, 2022 12:00 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পুষ্পা নাম শুনকে ফ্লাওয়ার সমঝে ক্যায়া? ফ্লাওয়ার নেহি ফায়ার হ্যায়’ — দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের এই সংলাপের ম্যাজিক এখন স্বমহিমায় বিদ্যমান। তাইতো গণেশ চতুর্থীতেও ‘পুষ্পা: দ্য রাইজ’ (Pushpa: The Rise) সিনেমার প্রভাব দেখা যাচ্ছে। মহারাষ্ট্রের একাধিক জায়গায় আল্লু অর্জুন (Allu Arjun) অভিনীত চরিত্র পুষ্পা রাজের আদলে তৈরি গণেশ মূর্তি দেখা গিয়েছে। আর সেই ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। 

Pushpa-inspired-Ganesh-1

Advertisement

২০২১ সালের ১৭ ডিসেম্বর সিনেমা হলে মুক্তি পায় ‘পুষ্পা: দ্য রাইজ’। দক্ষিণী এই ছবি সারা ভারতের বক্স অফিসে ঝড় তুলেছিল। ‘পুষ্পা’ জ্বরে কাবু ছিল আট থেকে আশি। এখনও দর্শকদের মুখে মুখে ফেরে ‘পুষ্পা, ঝুকেগা নেহি’ সংলাপ। ছবির গানগুলিও তুমুল জনপ্রিয়।  সেই প্রভাবই দেখা গেল মহারাষ্ট্রের গণেশ মূর্তিগুলিতে। মূর্তির পরনে সাদা রঙের পোশাক আছে। আর পুষ্পা রাজের মতোই গলার নিচে রাখা একটি হাত। আর তাতেই যেন  ‘ঝুকেগা নেহি’ সংলাপের মাহাত্ম্য বোঝানো হয়েছে। 

Advertisement

Pushpa-inspired-Ganesh-2

[আরও পড়ুন: সিনেমার প্রচারে স্বস্তিকার নাম ভুললেন মুম্বইয়ের চলচ্চিত্র বিশেষজ্ঞ! মোক্ষম জবাব অভিনেত্রীর]

‘পুষ্পা’ ছবির দ্বিতীয়ভাগ অর্থাৎ ‘পুষ্পা: দ্য রুল -এর শুটিং শুরু হয়ে গিয়েছে। খোদ পরিচালক সুকুমার এই খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। “পুষ্পা রাজ ফিরে আসছে”, একথাই টুইটারে লেখেন তিনি। তারপরই আরেক চাঞ্চল্যকর তথ্য শোনা যায়। সূত্রের খবর মানলে ‘পুষ্পা’র দ্বিতীয়ভাগের কিছুটা অংশের শুটিং হতে পারে বাঁকুড়ায়। শোনা যাচ্ছে, অ্যাকশন দৃশ্যের শুটিং করতেই নাকি বাংলায় আসবেন ‘পুষ্পা’ ছবির গোটা টিম। শুধু তাই নয়, জানা গিয়েছে, ‘পুষ্পা’ ছবির দ্বিতীয়ভাগের গল্পে বাংলাও উঠে আসবে।

Allu Arjun likely to shoot for ‘Pushpa 2’ in rural Bengal | Sangbad Pratidin

অবশ্য, ‘পুষ্পা’র দ্বিতীয় অভিযানে ঠিক কীভাবে বাংলাকে দেখানো হবে সে সম্পর্কে এখনও পর্যন্ত তেমন কিছু জানা যায়নি। তবে শোনা যাচ্ছে, বিরোধী স্মাগলারদের সঙ্গে বন্দুক নিয়ে ধুন্ধুমার লড়াইতে মাতবেন পুষ্পারাজ, সেই দৃশ্যেরই প্রেক্ষাপট হবে বাঁকুড়ার খাতড়া। এবার আল্লু অর্জুনের পাশাপাশি রশ্মিকা মন্দানা এবং ফাওয়াদ ফাসিলের দিকেও নজর থাকবে ‘পুষ্পা’ অনুরাগীদের। এদিকে গণেশ চতুর্থীর অবসরে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। 

 

[আরও পড়ুন: মাদক মামলা অতীত, ক্যাটরিনার বোনের সঙ্গে পার্টি শাহরুখপুত্র আরিয়ানের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ