১৪  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ৬ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘পুষ্পা ২’ ছবির গল্পে বড়সড় বদল! আল্লু অর্জুনকে কোন রূপে এবার দেখবে দর্শক?

Published by: Akash Misra |    Posted: June 18, 2022 9:32 am|    Updated: June 18, 2022 9:34 am

Allu Arjun's 'Pushpa 2' shoot to begin in August, Fahadh Faasil to play key role | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুষ্পা! পুষ্পা রাজ ঝুঁকে গা নেহি! কয়েক মাসে আগে ‘পুষ্পা’ ছবিতে বুঁদ ছিল গোটা দেশ। তাঁর এক সংলাপ, ‘পুষ্পা’ (Pushpa) স্টাইলের নাচে মত্ত হয়েছিল আট থেকে আশি। ‘পুষ্পা’ দেখার পর থেকেই সিনেপ্রেমীরা অধীর আগ্রহে বসে ছিল কবে আসবে এই ছবির দ্বিতীয়ভাগ। সেই অপেক্ষার অবসান হয়তো ঘটবে শীঘ্রই। ইন্ডাস্ট্রির খবর অনুযায়ী, আগস্ট মাস থেকেই শুরু হতে চলেছে ‘পুষ্পা টু’ (Pushpa 2: The Rule) ছবির শুটিং।

ইন্ডাস্ট্রি সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ‘পুষ্পা’ ছবির দ্বিতীয়ভাগে চিত্রনাট্যে আসবে বড়সড় বদল। এমনকী, ক্লাইম্যাক্স নাকি একেবারে চমকে দেবে দর্শকদের। পরিচালক সুকুমার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘পুষ্পা’ ছবিটি যেভাবে গোটা দেশে দারুণ সাফল্য পায়, সে কথা মাথায় রেখেই এই ছবির দ্বিতীয়ভাগ সাজানো হচ্ছে।

[আরও পড়ুন: এক নায়িকায় রক্ষে নেই, সলমনের কপালে জুটল ১০ জন! ব্যাপারটা কী?]

জানা গিয়েছে, আল্লু অর্জুনের (Allu Arjun) লুক নিয়েও নতুন করে ভাবনা চিন্তা করা হচ্ছে। ‘পুষ্পা টু’তে আল্লু অর্জুনকে একেবারে নতুন অবতারেও দেখা যেতে পারে। শুধু তাই নয়, ফাহদা ফাসিলের চরিত্রকেও একটু বেশি গুরুত্ব দেওয়া হবে ‘পুষ্পা টু’ ছবিতে। যা কিনা এই ছবির বড় চমক হতে পারে।

প্রসঙ্গত, সঞ্জয়লীলা বনশালির নতুন ছবিতে নাকি অভিনয় করতে চলেছেন দক্ষিণী সুপারস্টার আল্লু আর্জুন। শুধু তাই নয়, যে ছবিতে প্রথমে কাজ করার কথা ছিল বনশালির সবচেয়ে প্রিয় অভিনেতা রণবীর সিং। সেই ছবিতেই নাকি রণবীরকে সরিয়ে আল্লু অর্জুনকে কাস্ট করছেন বনশালি।

এই খবর রটে যায় আল্লু অর্জুনের মুম্বইতে পা রাখার পর থেকেই। মুম্বইতে এসে বেশ কয়েকবার বনশালির সঙ্গে দেখাও করেছেন আল্লু অর্জুন। আর তারপর থেকেই বলিউডের গুঞ্জনে ঢুকে পড়েছে আল্লু অর্জুনের বলিউডে ছবিতে অভিনয় করার খবর।

অন্যদিকে, ‘কবীর সিং’ খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি ভঙ্গার নতুন ছবি ‘অ্যানিমেল’-এ মুখ্য ভূমিকায় অভিনয় করছেন রণবীর (Ranbir Kapoor)। তাঁর সঙ্গেই দেখা যাবে রশ্মিকাকে। শনিবার একথা জানান চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শ। ২০২৩ সালের ১১ আগস্ট ছবিটি মুক্তি পাওয়ার কথা। রণবীর-রশ্মিকা ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অনিল কাপুর এবং ববি দেওলকে।

[আরও পড়ুন: শেষ ‘খুকুমণি হোম ডেলিভারি’ সিরিয়াল, রোজগারের আশায় নতুন ব্যবসা নায়িকা দীপান্বিতার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে