৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শ্রীদেবীর মৃত্যুতে শোকের ছায়া, হোলিকা দহনেই সেলিব্রেশনে ইতি বচ্চন পরিবারের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 2, 2018 1:00 pm|    Updated: September 16, 2019 11:26 am

Amitabh Bachchan celebrates Holi with family

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেই রঙের ঘনঘটা। নেই উচ্ছ্বাস। প্রথামাফিক হোলিকা দহন করেই এ বছরের মতো হোলি সেলিব্রেশনে ইতি টানলেন অমিতাভ বচ্চন। নিজের টুইটার হ্যান্ডেলে সে ছবি পোস্ট করেছেন ঠিকই। তবে বর্ণনাতেই বোঝা যাচ্ছে, উচ্ছ্বাস নয়, প্রথারক্ষা করেই এবারের মতো হোলি কাটালেন অমিতাভ বচ্চন।

[  এটাই বন্ধুত্ব, শুধু শ্রীদেবীর জন্যই ৩৭ বছরের প্রথা ভাঙলেন রজনীকান্ত ]

DXOmxoWVMAAwDFX

হোলিকা দহন করে হোলির সূচনা করাই নিয়ম। সেইমতো বৃহস্পতিবার রাতে পুজো-আচ্চার পর হোলিকা দহন হয়। উপস্থিত ছিলেন প্রায় সকলেই। অমিতাভের পাশেই ছিলেন স্ত্রী জয়া ও পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন। ছিল একরত্তি আরাধ্যাও। ছিলেন বিগ বি কন্যা শ্বেতা নন্দা। সকলে মিলে প্রার্থনা করেন। তারপর প্রথামাফিক কপালে টিকা লাগানোর পালা চলে। বচ্চনের কপালে টিকা লাগিয়ে দেন স্বয়ং জয়া বচ্চন। আর খুদে আরাধ্যার কপালে টিকা লাগিয়ে দেন দাদু। দাদুর হাতে টিকা পরে খুশি আরাধ্যাও। এরপর প্রসাদ হিসেবে ছিল গুজিয়া। সব কথাই জানিয়েছেন বিগ বি। কিন্তু সেই পরিচিত উচ্ছ্বাস চোখে পড়েনি।

[  ভালবাসার কোনও মৃত্যু নেই, শ্রীদেবীকে নিয়ে আবেগঘন পোস্ট বনির ]

DXOm0f-U8AA120s

এদিকে হোলি মানেই দেশের ঘরে ঘরে বেজে ওঠা বচ্চনের গান। ‘হোলি খেলে রঘুবীরা’ থেকে ‘রং বরসে’ না বাজলে যেন হোলি সম্পূর্ণ হয় না। বিগ বি নিজেও রংয়ের উৎসবে বেশ মজা করেন। তবে এবার পরিস্থিতি অন্যরকম। প্রিয় সহকর্মী শ্রীদেবীর মৃত্যুতে গোটা ইন্ডাস্ট্রিতেই শোকের ছায়া। ভেঙে পড়েছিলেন অমিতাভও। এবার হোলি সেলিব্রেশনও তাই স্রেফ পুজোআচ্চার মধ্যেই সীমাবদ্ধ রাখল বচ্চন পরিবার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে