BREAKING NEWS

৮ কার্তিক  ১৪২৮  মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

‘করোনা রুখবে হোমিওপ্যাথি’, আয়ুশ মন্ত্রককে ধন্যবাদ জানিয়ে ফের ট্রোলের শিকার অমিতাভ

Published by: Sandipta Bhanja |    Posted: April 4, 2020 6:22 pm|    Updated: April 4, 2020 8:27 pm

Amitabh Bachchan got trolled once again for tweet on Corona treatment

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের করোনা নিয়ে টুইট করে নেটদুনিয়ায় কটাক্ষের শিকার অমিতাভ বচ্চন। গতকাল অর্থাৎ শুক্রবারই COVID-19 চিকিৎসায় হোমিওপ্যাথির ভূমিকা নিয়ে টুইট করেছিলেন বিগ বি। আর তাতেই ঘটে বিপত্তি! নেটিজেনদের একাংশ অমিতাভের টুইট দেখে রে-রে করে ওঠেন।

টুইটে অমিতাভ লিখেছিলেন, “কেন্দ্রীয় সরকারের আয়ুশ মন্ত্রক যেভাবে করোনা মোকাবিলায় চেষ্টা চালিয়ে যাচ্ছে, হোমিওপ্যাথি ওষুধে উপকৃত একজন মানুষ হিসেবে আমি এই প্রচেষ্টাকে স্বাগত জানাচ্ছি। আশা রাখছি, ভারতই গোটা বিশ্বকে করোনার প্রতিষেধক আবিষ্কারে পথ দেখাবে।” উল্লেখ্য, ভারত যদিও এর আগে মহামারী রুখতে বিশ্বকে পথ দেখিয়েছে। কিন্তু করোনা মোকাবিলায় এখনও সেরকম কোনও যুগান্তকারী প্রতিষেধক আবিষ্কারের খবর মেলেনি কেন্দ্রীয় আয়ুশ মন্ত্রকের তরফে। অতঃপর বিগ বি’র এই টুইটের পরই জোর শোরগোল বাঁধে নেটদুনিয়ায়।

“এমনিতেই সারা দেশজুড়ে কিছু অসাধু হোমিওপ্যাথি ডাক্তার করোনা সারানোর দাবি করে ব্যবসা ফেঁদে বসেছে, আপনার পোস্ট সেসব ভন্ড মুনাফাকারীদের কাজ তো আরও সহজ করে দেবে। তাই নিশ্চিত না হয়ে এত বড় মাপের একজন তারকা হয়ে কীভাবে আপনি এরকম পোস্ট করতে পারেন?” এমন অজস্র প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ।

[আরও পড়ুন: দেরীতে হলেও! করোনা মোকাবিলায় PM CARES-এ অর্থসাহায্য রণবীর-দীপিকার]

এর আগেও অবশ্য মাছি থেকে করোনা ভাইরাস ছড়ানোর দাবি করে একটি পোস্ট করে ট্রোলড হয়েছিলেন অমিতাভ। কেন্দ্রীয় মন্ত্রকের তরফে যে দাবিকে একেবারে নস্যাৎ করে দেওয়া হয়। তার দিন কয়েক আগে জনতা কারফিউ প্রসঙ্গে একটি টুইট করেছিলেন অমিতাভ। লিখেছিলেন, “২২ মার্চ অমাবস্যা, সবথেকে অন্ধকার দিন। এই সময় ব্যাকটেরিয়া ও ভাইরাস আরও বেশি শক্তিশালী হয়ে ওঠে। হাততালি ও শঙ্খধ্বনি তাদের ক্ষমতা হ্রাস করে।” যে মন্তব্যের পর নেটিজেনদের কটাক্ষের শিকার হয়ে টুইট সরিয়ে নিতে বাধ্য হয়েছিলেন অভিনেতা। এবারও নেটদুনিয়ায় রোষানলে পড়ে টুইট ডিলিট করে দেবেন কিনা, তা বলবে সময়ই।

[আরও পড়ুন: ‘যৌনকর্মীদের বাঁচার জন্য শুধু যৌনতারই প্রয়োজন!’, মোদির ‘মোমবাতি’ নিদানে বিস্ফোরক স্বস্তিকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement