BREAKING NEWS

২৩ শ্রাবণ  ১৪২৭  রবিবার ৯ আগস্ট ২০২০ 

Advertisement

দেরীতে হলেও! করোনা মোকাবিলায় PM CARES-এ অর্থসাহায্য রণবীর-দীপিকার

Published by: Sandipta Bhanja |    Posted: April 4, 2020 5:16 pm|    Updated: April 4, 2020 5:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অক্ষয় কুমার, সইফ-করিনা, শাহরুখের পর এবার প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দিলেন বলিউডের তারকাদম্পতি দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। দিন কয়েক আগেই সমালোচনার মুখে পড়েছিলেন তাঁরা। এমন কঠিন পরিস্থিতিতে অন্যান্য বলিউড তারকা এবং দক্ষিণী তারকাদের অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিলেও রণবীর-দীপিকাকে কেন তৎপর হতে দেখা যাচ্ছে না? প্রশ্ন তুলেছিলেন অনেকেই। কিন্তু শনিবার প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল PM CARES-এ অর্থসাহায্যের কথা ঘোষণা করলেন দীপিকা এবং রণবীর।

“এই কঠিন পরিস্থিতিতে, সবটাই মূল্যবান। আমরা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল PM CARES-এ অনুদান দিয়েছি। আমরা সবাই একই পরিস্থিতির মধ্য দিয়ে চলেছি। আশা করি খুব শিগগিরিই এই সংকট কাটিয়ে উঠতে পারব আমরা সকলে”, ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে এমনটাই লিখেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। পাশাপাশি আরজিও জানিয়েছে করোনা মোকাবিলায় সকলকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য।

[আরও পড়ুন: দুঃসময়ে দুস্থদের পাশে টলিউড, ত্রাণ তহবিলে অর্থসাহায্য ঋতুপর্ণা-প্রসেনজিতের]

উল্লেখ্য, বলিউড ইন্ডাস্ট্রির দিনমজুরদের জন্য বড় পদক্ষেপ নিয়েছে যশরাজ ফিল্মস। ২১ দিনের লকডাউনের জেরে অন্যান্য ক্ষেত্রের মতো বিনোদুনিয়াতেও যে বড়সড় আর্থিক ধ্বস নামতে চলেছে, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না! সবচাইতে ক্ষতিগ্রস্থ হবেন জুনিয়র টেকনিশিয়ানরা। বিশেষ করে যাদের ‘দিন আনি দিন খাই’ পরিস্থিতি। কারও বাড়িতে চাল-ডাল নেই তো আবার কারও বা ফুরিয়েছে নিত্যপ্রয়োজনীয় জিনিস। যারা কিনা সিনেমার সেটে দিনরাত খেটে পরিচালকের ভাবনাকে পর্দায় ফুটিয়ে তুলতে সাহায্য করেন। আর তাই সেসমস্ত স্পটবয়, সেটের দিনমজুরদের সমস্যার কথা চিন্তা করে এগিয়ে এসেছে যশরাজ ফিল্মস।

ইতিমধ্যেই ১ হাজার দিনমজুরের ব্যাংক অ্যাকাউন্টস ডিটেলস চেয়ে পাঠিয়েছে তারা। কোন সংস্থার সরফে নয়, বরং প্রত্যেকের অ্যাকাউন্টেই পৌঁছে যাবে টাকা। প্রযোজনা সংস্থার তরফে জানানো হয়েছে, কোনও ভাবে যেন তাঁদের কাছে সাহায্য পৌঁছতে দেরি না হয় তাই এই পদক্ষেপ করা হয়েছে। যথাসময়ে ওই দিনমজুরদের পরিবারগুলোর কাছে পৌঁছে যাবে সাহায্য।  

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

🙏🏽

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

[আরও পড়ুন: ‘ধন্যবাদ নয়, আপনি শুধু হুকুম করুন’ কেজরিওয়ালের কৃতজ্ঞতায় মন্তব্য শাহরুখের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement