BREAKING NEWS

১৭ জ্যৈষ্ঠ  ১৪২৭  রবিবার ৩১ মে ২০২০ 

Advertisement

‘ধন্যবাদ নয়, আপনি শুধু হুকুম করুন’, কেজরিওয়ালের কৃতজ্ঞতায় মন্তব্য শাহরুখের

Published by: Sandipta Bhanja |    Posted: April 4, 2020 12:09 pm|    Updated: April 4, 2020 10:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যাবতীয় বিতর্কের অবসান ঘটিয়ে করোনা মোকাবিলায় বাংলা, দিল্লি, মহারাষ্ট্র একাধিক রাজ্যের ত্রাণ তহবিলে বিপুল অর্থসাহায্য করেছেন শাহরুখ খান। শুধু তাই নয়, বিগ বাজেট সিনেমার প্রোডাকশনের মতো একেবারে ছকে দিয়েছেন কোন রাজ্যের জন্য তাঁর কোন সংস্থা কী করবে। কোন কোন এলাকার দুস্থদের কাছে খাবারের প্যাকেট পৌঁছে যাবে। বলিউড বাদশার তরফে এমন সাহায্যপ্রাপ্তিতে আপ্লুত মমতা বন্দ্যোপাধ্যায়, উদ্ধব ঠাকরে থেকে অরবিন্দ কেজরিওয়াল প্রত্যেকেই। আর তাই শাহরুখকে ধন্যবাদ জানিয়ে কেজরিওয়াল টুইট করছিলেন। প্রত্যুত্তরে কিং খান যা বললেন, তাতে আরও একবার শাহরুখে মুগ্ধ দেশবাসী। মুখে মুখে শুধু শাহরুখের কথাই ফিরছে।

“স্যার ধন্যবাদ বলবেন না, আপনি শুধু আমাকে হুকুম করুন আর কীভাবে সাহায্য করতে পারি” কেজরিওয়ালের ধন্যবাদের প্রত্যুত্তরে এমন মন্তব্যই করলেন শাহরুখ। পাশাপাশি কেজরিওয়ালের উদ্দেশে এও বলেন যে, “আপনি হুকুম করলেই আমি আমার দিল্লবাসী ভাইবোনেদের জন্য কাজে লেগে পড়ব। ঈশ্বর চাইলে আমরা খুব শিগগিরিই এই কঠিন পরিস্থিতি কাটিয়ে উঠতে পারব।” শাহরুখ খান টুইটে এও লেখেন যে, “যেভাবে আপনারা ক্রমাগত লড়াই চালিয়ে যাচ্ছেন মহামারীর বিরুদ্ধে, ঈশ্বরের কাছে প্রার্থনা তিনি আপনাদের আরও শক্তি দিন। ভগবানের কৃপায় আপনারা এই যুদ্ধ জিতে ফিরবেন।” নেটদুনিয়ায় আপাতত শাহরুখ-কেজিওয়ালের এই কথোপকখনই নজর কেড়েছে টুইটারেত্তিদের।

[আরও পড়ুন: ‘অপরাধমূলক কাজ, শাস্তি হওয়া উচিত’, দিল্লির নিজামুদ্দিন ইস্যুতে সরব অপর্ণা সেন  ]

অন্যদিকে, শাহরুখের কাছ থেকে সাহায্যের আশ্বাস পেয়ে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেও বলিউড অভিনেতাকে ধন্যবাদ জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ট্যুইট করা হয়েছে মুখ্যমন্ত্রী উদ্ধবের অফিসের তরফে। সেই টুইটের পালটা মারাঠি ভাষায় আবেগঘন একটি টুইট করে ধন্যবাদ জানিয়েছেন কিং খান। শাহরুখের কথায়, “আমরা সবাই একটাই পরিবার স্যার। এবং এরকম দুঃসময়ে একে অপরের পাশে দাঁড়ানো, পরস্পরের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়াই আমাদের কর্তব্য।” অতঃপর শাহরুখ যে শুধু ত্রাণ তহবিলে টাকা তুলে দিয়েই খালাস হননি, বরং তাঁর প্রত্যেকটি সংস্থা যথাযথ কাজ শুরু করেছে কিনা কিংবা ঠিকঠাক কাজ হচ্ছে কিনা, সেদিকেও নজর রেখেছেন, তা বলাই বাহুল্য। তবে উল্লেখ্য, শাহরুখ যে বিপুল পরিমাণ সাহায্য করেছেন, সেক্ষেত্রে খরচের অঙ্কটা বেশ মোটা হলেও তিনি কিন্তু টাকার অঙ্কের কথা কোথাও ঘোষণা করেননি।  

[আরও পড়ুন: করোনা আতঙ্কেও ঝুঁকি নিয়ে কাজ, মহিলা সাফাইকর্মীকে কুর্নিশ বিদ্যা বালানের ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement