BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনামুক্ত হননি অমিতাভ! সুস্থ হওয়ার খবর ওড়ালেন বিগ বি

Published by: Sandipta Bhanja |    Posted: July 23, 2020 5:47 pm|    Updated: July 23, 2020 5:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার দুপুরেই সোশ্যাল মিডিয়া-সহ একাধিক সংবাদমাধ্যমে অমিতাভ বচ্চনের করোনামুক্ত হওয়ার খবর ছড়িয়ে পড়েছিল। অনুরাগীরাও প্রিয় অভিনেতার সুস্থতার খবরে স্বস্তির নিঃশ্বাস ফেলেছিলেন। তবে ঘণ্টাখানেকের মধ্যেই অমিতাভের নজরে আসে এই খবর। এরপরই সোশ্যাল মিডিয়ায় নিজের করোনামুক্ত হওয়ার খবর ভুয়ো বলে দাবি করেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)।

এই খবর ছড়ালো কীভাবে? মুম্বইয়ের এক স্বনামধন্য পরিচালকই নাকি এক জনপ্রিয় টেলিভিশন চ্যানেলের কাছে জানিয়েছিলেন যে, অমিতাভ করোনামুক্ত।  

না, আশঙ্কা এখনও কাটেনি। চিকিৎসায় ভাল সাড়া দিলেও এখনও মারণ ভাইরাস থেকে মুক্তি পাননি অমিতাভ। মুম্বইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে রয়েছেন অভিনেতা। হাসপাতালের বেডে শুয়েই সোশ্যাল মিডিয়ায় অবাধ বিচরণ তাঁর। এখনও বেশরকম সক্রিয়। নিজের সব খবর ভক্তদের দিচ্ছেন। ধন্যবাদও জানিয়েছেন অনুরাগীদের আরোগ্যকামনার বার্তা পাঠানোর জন্য। তাই সোশ্যাল মিডিয়ায় করোনামুক্ত হওয়ার খবর ভাইরাল হতেই নজর এড়ায়নি অমিতাভের। তড়িঘড়ি টুইট করে জানিয়েছেন যে, “তিনি কোভিডমুক্ত নন! এই খবর পুরোপুরি ভুয়ো।”

[আরও পড়ুন: নেটদুনিয়ায় একাধিক ফেক অ্যাকাউন্ট! মুম্বই পুলিশের জেরার মুখে প্রিয়াঙ্কা ও দীপিকা]

এমনকী এও শোনা গিয়েছিল যে, আগামী দিন দুয়েকের মধ্যএই অমিতাভ এবং অভিষেক বচ্চনকে ছাড়া হতে পারে হাসপাতাল থেকে। ভক্তরাও নানা সেলিব্রেশনের পরিকল্পনা করে ফেলেছিলেন সেই মতো। তবে সবই আপাতত বিশ বাঁও জলে! কারণ, বিগ বি সাফ জানিয়ে দিয়েছেন যে, তিনি করোনামুক্ত নন।

গত ১১ জুলাই রাত সাড়ে দশটা নাগাদ গোটা দেশবাসীর হৃদস্পন্দন বাড়িয়ে অমিতাভ বচ্চন ঘোষণা করেছিলেন যে তিনি মারণ ভাইরাস করোনায় আক্রান্ত। সেই খবর প্রকাশ্যে আসার পর থেকেই আমুদ্রহিমাচল যেন নড়ে গিয়েছিল। অভিনেতার আরোগ্য কামনায় অনুরাগীরা যজ্ঞ, পুজোপাঠ, মৃত্যুঞ্জয় জপ, বাদ দেননি কিছুই! মুম্বইয়ের নানাবতী হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। ডাক্তার, স্বাস্থ্যকর্মীদের এক বিশেষ টিমের কড়া পর্যবেক্ষণে রেখেছেন অমিতাভকে। কারণ, করোনার পাশাপাশি তাঁর একাধিক শারীরিক সমস্যাও রয়েছে।

[আরও পড়ুন: ISI-এর সঙ্গে যোগ শাহরুখ-গৌরীর? বিজেপি নেতার মন্তব্যে বাড়ছে জল্পনা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement