BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

নেটদুনিয়ায় একাধিক ফেক অ্যাকাউন্ট! মুম্বই পুলিশের জেরার মুখে প্রিয়াঙ্কা ও দীপিকা

Published by: Sandipta Bhanja |    Posted: July 23, 2020 3:29 pm|    Updated: July 23, 2020 3:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় সেলিব্রিটিদের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়া এবং দীপিকা পাড়ুকোনের ভক্তের সংখ্যা যে সবথেকে বেশি, সোশ্যাল দুনিয়ায় চোখ রাখলেই তার প্রমাণ মেলে। ইনস্টাগ্রাম হোক, ফেসবুক পেজ কিংবা টুইটার, দুই অভিনেত্রীর ফলোয়ারের সংখ্যা একেবারে তাক লাগিয়ে দেওয়ার মতো। কে না চায় লম্বা-চওড়া অনুরাগীদের তালিকা থাকুক! তাই প্রিয়াঙ্কা-দীপিকার নামে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টেরও ছড়াছড়ি। আর প্রত্যেকটি সোশ্যাল হ্যান্ডেলেই লক্ষ লক্ষ ফলোয়ার। আর সেই অত্যাধিক ফলোয়ারের জন্যই এবার মুম্বই পুলিশের নজরে প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) এবং দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। খুব শিগগিরিই তাঁদের পুলিশি জেরার মুখে পড়তে হতে পারে বলে শোনা যাচ্ছে।

ইতিমধ্যএই দুই অভিনেত্রীর কাছে নোটিস গিয়েছে বলে শোনা যাচ্ছে। তা হঠাৎ কেন বিপাকে পড়লেন বলিউডের দুই সুন্দরী? সূত্রের খবর, তাঁদের বিরুদ্ধে অভিযোগ এই দুই অভিনেত্রী নাকি টাকা দিয়ে ফেক অ্যাকাউন্ট পুষছেন, শুধুমাত্রই অনুরাগী বাড়ানোর লক্ষ্যে। যদিও এর কোনও প্রমাণ এখনও অবধি মুম্বই পুলিশের হাতে নেই। তবে এই সবকটি অ্যাকাউন্টই যে ‘পেইড’ অর্থাৎ এগুলোর পিছনে কেউ টাকা ঢালছেন, তার নাকি হাতে গরম প্রমাণ রয়েছে পুলিশের কাছে। আর সেই প্রমাণের জেরেই নাকি প্রিয়াঙ্কা এবং দীপিকাকে হাজিরা দিতে হতে পারে থানায়।

[আরও পড়ুন: ISI’র সঙ্গে যোগ শাহরুখ-গৌরীর? বিজেপি নেতার মন্তব্যে বাড়ছে জল্পনা]

এপ্রসঙ্গে, মুম্বইয়ের যুগ্ম পুলিশ কমিশনার বিনয় কুমার চৌবে জানিয়েছেন যে, প্রাথমিক তদন্তে তাঁরা এরকম ৫৪টি ফার্ম খুঁজে পেয়েছেন, যারা এসব ফেক অ্যাকাউন্ট দেখাশোনা করে। তাই সোশ্যাল দুনিয়ায় এই ফেক আইডি চালানো ফার্ম গুলির কার্যকলাপ ফাঁস করতে ক্রাইম ব্রাঞ্চ এবং সাইবার সেলের বিশিষ্ট কয়েকজনকে নিয়ে একটি টিম গঠন করা হয়েছে। ইতিমধ্যেই অভিষেক দিনেশ দাউদ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে, যে আন্তর্জাতিক এক সংস্থার সঙ্গে এই ফেক আইডি সংক্রান্ত কার্যকলাপে জড়িত ছিল। প্রসঙ্গত, শুধু দীপিকা এবং প্রিয়াঙ্কাই নন, এই ফেক আইডি স্ক্যামে জিজ্ঞাসাবাদ করা হবে আরও ১৭৪জন হাইপ্রোফাইল ব্যক্তিদের।

[আরও পড়ুন: ‘যথেষ্ট হয়েছে, আর পারছি না’, টুইট করে বলিউড থেকে বিদায় ঘোষণা পরিচালক অনুভব সিনহার!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement