BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ISI-এর সঙ্গে যোগ শাহরুখ-গৌরীর? বিজেপি নেতার মন্তব্যে বাড়ছে জল্পনা

Published by: Sandipta Bhanja |    Posted: July 23, 2020 2:20 pm|    Updated: July 23, 2020 2:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের কিছু সেলেব্রিটির সঙ্গে পাকিস্তানের সেনা ও গুপ্তচর সংস্থা আইএসআই (ISI) -এর যোগাযোগ রয়েছে বলে বিস্ফোরক অভিযোগ বিজেপির সর্বভারতীয় স্তরের নেতা বৈজয়ন্ত জয় পণ্ডার (Baijayant Jay Panda)। আর তার অভিযোগের রেশ ধরেই পাক গুপ্তচর সংস্থা ISI -এর সঙ্গে নাম জড়ালো শাহরুখ খান (Shah Rukh Khan) এবং তাঁর স্ত্রী গৌরী খানের।

কীভাবে? ঘটনার সূত্রপাত জয় পণ্ডার একটি বিস্ফোরক টুইট ঘিরে। যেখানে তিনি দাবি করেছেন যে, ‘বলিউডের কিছু তারকারা পাকিস্তানের সেনা ও গুপ্তচর সংস্থা আইএসআইয়ের সঙ্গে যোগাযোগ রাখে। এই সংক্রান্ত কিছু প্রমাণ তিনি নিজে চোখে দেখেছেন। পাশাপাশি পাকিস্তানের মাফিয়াদের সঙ্গেও বলিউডের যোগ রয়েছে। অনেক ফান্ডিংও হয়। এর থেকেই প্রমাণ হয় যে যোগাযোগ রয়েছে। সেলেব্রিটিদের অনেক বন্ধু পাকিস্তানের জেনারেল এবং আইএসআইয়ের আধিকারিকদের সঙ্গে ছবিও তুলেছে। বলিউডের কাজের সঙ্গে জড়িত যে সমস্ত দেশভক্ত মানুষ রয়েছেন তাঁদের অনুরোধ করব এই ধরনের মানুষদের সঙ্গে কাজ করা বন্ধ করুন।’

এবার স্বাভাবিকবশতই পণ্ডার এই মন্তব্যের পর শোরগোল পড়ে যায় নেটদুনিয়ায়। তার থেকেও বেশি, কৌতূহলী বলিউড প্রেমিকরা হন্যে হয়ে খুঁজতে থাকেন যে সর্বভারতীয় স্তরের এই নেতা কোন বলিউড তারকার দিকে ইঙ্গিত করছেন? এরপরই কেঁচো খুড়তে কেউটের মতো বেরিয়ে পড়ে বলিউড বাদশা শাহরুখ খানের একটি পুরনো ছবি। যেখান অভিনেতাকে দেখা গিয়েছে টনি আশাই ওরফে আজিজ আশাই, যে কিনা জম্মু-কাশ্মীরের বেশ কিছু সন্ত্রাসবাদী কার্যকলাপের সঙ্গে যুক্ত, তার সঙ্গে বসে আলোচনা মগ্ন। সূত্রের খবর এবং বেশ কয়েকটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, শাহরুখ-গৌরীর (Shah Rukh-Gouri) সঙ্গে এই টনি আশাইয়ের ব্যবসায়িক লেনদেন রয়েছে।

প্রসঙ্গত, বিজেপি নেতা বৈজয়ন্ত জয় পণ্ডার এই অভিযোগের কয়েক ঘণ্টার মধ্যেই সামনে এসেছে রেহান সিদ্দিকি এবং টনি আশাই নামের দুই ব্যবসায়ীর সঙ্গে শাহরুখ-গৌরীর ব্যবসায়িক যোগাযোগের কথা। সূত্রের খবর, রেহান সিদ্দিকি এবং টনি আশাই এই ২ জনই জম্মু ও কাশ্মীরে নাশকতামূলক কাজের সঙ্গে জড়িত। উপরন্তু, পাক গুপ্তচর সংস্থা আইএসআই স্পনসরড জম্মু অ্যান্ড কাশ্মীর লিবারেশন ফ্রন্টের মাধ্যমে জঙ্গিদের সরাসরি অর্থ সাহায্যের অভিযোগও রয়েছে টনি এবং রেহানের বিরুদ্ধে।

[আরও পড়ুন: নিজের ফার্মহাউসেই ‘বিগ বস’-এর শুটিং করবেন সলমন! রিয়ালিটি শোয়ের নিয়মেও একাধিক বদল]

আর্কিটেক্ট টনি আশাই বর্তমানে ক্যলিফোর্নিয়ায় থাকেন। অতীতে কাশ্মীর নিয়ে ভারত বিদ্বেষী মন্তব্য করে সংবাদের শিরোনামেও এসেছিলেন এই এনআরআই। অন্যদিকে রেহান সিদ্দিকি এখন হিউস্টনে থাকেন। সেখানে তাঁর একটি নিজস্ব রেডিও চ্যানেল রয়েছে, যেখানে প্রায়ই সন্ত্রাসমূলক কার্যকলাপ ও কাশ্মীর ইস্যুতে হিংসাকে মদত দেয় এমন বার্তা দিতে শোনা গিয়েছে তাঁকে। তবে উল্লেখযোগ্য বিষয়, এই রেহানই দক্ষিণ এশিয়ায় চারশোরও বেশি অনুষ্ঠানে বলিউড তারকাদের নিয়ে গিয়েছেন। সম্প্রতি রেহান সিদ্দিকিকে কালো তালিকাভুক্ত করেছে দিল্লি। এবার বিজয় পণ্ডার বিস্ফোরক মন্তব্যের রেশ ধরেই টনি ওরফে আজিজ আশাই এবং রেহান সিদ্দিকির সঙ্গে ব্যবসায়িক যোগাযোগ থাকায় বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহরুখ খানের নাম জড়ালো পাক গুপ্তচর সংস্থা আইএসআই-এর সঙ্গে।

[আরও পড়ুন: যুক্তিবাদী অনির্বাণ গ্রহরত্নের বিজ্ঞাপনে! তুমুল ট্রোলড অভিনেতা, বিতর্কের ‘জবাব’ও দিলেন]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement