BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নিজের ফার্মহাউসেই ‘বিগ বস’-এর শুটিং করবেন সলমন! রিয়ালিটি শোয়ের নিয়মেও একাধিক বদল

Published by: Sandipta Bhanja |    Posted: July 22, 2020 7:39 pm|    Updated: July 22, 2020 7:39 pm

Due to Corona there will be lot of changes in Bigg Boss show

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনের সময় থেকেই পানভেলের ফার্মহাউসে রয়েছেন সলমন খান। সেখান থেকেই একের পর এক ভিডিও শুট করে প্রায় রোজই খবরের শিরোনামে বলিউডের ভাইজান। এবার শোনা গেল, সাধের সেই ফার্মহাউস থেকেই নাকি ‘বিগ বস ১৪’র শুটিং শুরু করতে চলেছেন সলমন। করোনা কালে বেশকিছু পরিবর্তন আসতে চলেছে শোয়ের নিয়মাবলীতেও।

এই করোনা আবহে যখন গোটা বিশ্ব সন্ত্রস্ত, সতর্কতার চাদরে মুড়েছে সর্বত্র, এমনকী শুটিং সেটেও জারি হয়েছে কড়া সতর্কতা, সেই মারণ ভাইরাসের কোপ থেকে বাদ পড়ল না টেলিভিশনের জনপ্রিয় শো ‘বিগ বস’ও। যার জেরে বদলাতে চলেছে খেলার একাধিক নিয়ম। ঘনিষ্ঠ সূত্রের খবর, করোনা আবহকে মাথায় রেখেই নির্মাতারা এবার ‘বিগ বস’-এর (Bigg Boss 14) ফরম্যাট একেবারেই বদলে ফেলার সিদ্ধান্ত নিয়েছেন।

[আরও পড়ুন: যুক্তিবাদী অনির্বাণ গ্রহরত্নের বিজ্ঞাপনে! তুমুল ট্রোলড অভিনেতা, বিতর্কের ‘জবাব’ও দিলেন]

কীরকম? প্রথমত, সলমন খান (Salman Khan) এবার তাঁর ফার্মহাউস থেকেই শ্যুটিং করবেন এবার। মুম্বইয়ে করোনার এমন ভয়াবহ আবহে কোনওমতেই স্টুডিওতে যাচ্ছেনা না তিনি। বাজেটও ছেঁটে ফেলার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। কারণ, লকডাউনের জেরে এমনিতেই বিনোদন ইন্ডাস্ট্রিতে বড়সড় আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হয়েছে। যার ফলে, টান পড়বে প্রতিযোগীদের পারিশ্রমিকেও। সূত্রের খবর, এবার আর প্রতি এপিসোড অনুযায়ী টাকা পাবেন না ‘বিগ বস ১৪’র অংশগ্রহণকারীরা। তার পরিবর্তে, আগে থেকেই প্যাকেজ ঠিক করে নেওয়া হবে।

উপরন্তু প্রতিযোগীদের স্বাস্থ্যের কথাও ভাবা হয়েছে। সমস্ত সুরক্ষাবিধি মেনে চলার নির্দেশিকা তো রয়েইছে। উপরন্তু ‘বিগ বস’-এর বাড়িতে ঢোকার আগেও যথাযথভাবে স্বাস্থ্য পরীক্ষা করানো আবশ্যক। করোনা টেস্টও করানো হবে। আর সব পরীক্ষার রিপোর্ট ঠিক থাকলে তবেই মিলবে ছাড়পত্র। নিয়মিত চেক-আপ করা হবে প্রতিযোগীদের। সঙ্গে স্যানিটাইজেশনের ব্যবস্থাও থাকবে। এবং শরীরের তাপমাত্রা মাপার যন্ত্রের ব্যবস্থাও থাকবে বলে জানা গিয়েছে। তবে যাবতীয় এই কর্মযজ্ঞ সামলানো এই পরিস্থিতিতে কতটা সম্ভব? সেই প্রশ্ন কিন্তু থাকছেই। শোনা যাচ্ছে, সব ঠিক থাকলে চলতি বছরের সেপ্টেম্বর মাস থেকেই শুরু হবে ‘বিগ বস ১৪’র শুটিং।

[আরও পড়ুন: সিঙ্গাপুরে সাইক্লিং করতে গিয়ে বিপত্তি, গুরুতর চোট পেলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে