BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সিঙ্গাপুরে সাইক্লিং করতে গিয়ে বিপত্তি, গুরুতর চোট পেলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

Published by: Sandipta Bhanja |    Posted: July 22, 2020 4:59 pm|    Updated: July 22, 2020 4:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডান হাতে চোট পেয়েছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। গোদের উপর যেন বিষফোঁড়া। একেই বিশ্বজুড়ে করোনা আবহ, উপরন্তু লকডাউনে দেশের বাইরে দীর্ঘকাল। যদিও পরিবারের সঙ্গেই রয়েছেন। তবুও কলকাতা ছেড়ে প্রায় তিন মাস সিঙ্গাপুরে আটকে। আর সেখানেই সাইকেল চালাতে গিয়ে ডান হাতের কবজিতে বেকায়দায় মোচড় লেগেছে ঋতুপর্ণা সেনগুপ্তর।

প্রসঙ্গত, বর্তমানে অভিনেত্রী রয়েছেন সিঙ্গাপুরে। মার্চ মাসে মেয়ে রিসোনাকে নিয়ে ছুটি কাটাতে গিয়েছিলেন স্বামী সঞ্জয়ের সঙ্গে। কিন্তু লকডাউনের জেরে সেখানেই আটকে পড়েছেন। লকডাউনের সুবাদে গোটা পরিবারে একসঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন। কিন্তু তার মাঝেই ঘটল অঘটন!

কী করে ঘটল? ঋতুপর্ণা আদতে বরাবরই স্বাস্থ্য সচেতন। তাই নিজেকে ফিট রাখতে নিয়মিত এক্সারসাইজের পাশাপাশি সাইক্লিংও করেন। আর সেই সাইকেল চালাতে গিয়েই ঘটেছে বিপত্তি। সাইকেল চালাতে চালাতে ডান দিকে ইউ টার্ন নিতে গিয়েছিলেন। তখনই সামলাতে না পেরে বেকায়দায় মোচড় লাগে ডান হাতের কবজিতে। তৎক্ষণাৎ নাকি অবশ হয়ে যায় ডান হাত এবং আঙুল। কবজির পাশাপাশি ডান হাতের তৃতীয় আঙুলেও অভিনেত্রী চোট পেয়েছেন বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় মেয়েদের ছবিতে অশ্লীল মন্তব্য! সরব স্বস্তিকা মুখোপাধ্যায়]

Rituparna

টুইটারে অভিনেত্রীর পোস্ট দেখে উদ্বিগ্ন অনেকেই। দ্রুত আরোগ্য কামনা করে পালটা টুইটও করেছেন অনুরাগীদের অনেকে। তবে তাদের কৌতূহল একটাই, খুব গুরুতর চোট কী? না সেরকম চিন্তার কোনও কারণ নেই বলেই জানিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তাঁর কথায়, “কবজি এবং আঙুলে প্রচণ্ড একটা ব্যথা অনুভব করলেও ধীরে ধীরে সুস্থ হচ্ছি। তবে ভাল, ভাঙেনি কিংবা কোনওরকম চিড় ধরেনি। আগের থেকে এখন অনেকটাই ভাল রয়েছি। দেখি কবে পুরোপুরি সুস্থ হতে পারি।” ইতিমধ্যেই তিনি আকুপাংচার করিয়েছেন বলেও জানিয়েছেন।

প্রসঙ্গত, লকডাউনে শুটিং না থাকলেও কাজ থেকে কিন্তু পুরোপুরি বিরতি নেননি অভিনেত্রী। সিঙ্গাপুরে বসেই নিজের ইউটিউব চ্যানেলের মাধ্যমে অনুরাগীদের উপহার দিয়েছেন গান, কবিতা, নাচ। তবে এখন হাতে চোট পাওয়ার জন্য সবটাই বন্ধ!

[আরও পড়ুন: ‘যথেষ্ট হয়েছে, আর পারছি না’, টুইট করে বলিউড থেকে বিদায় ঘোষণা পরিচালক অনুভব সিনহার!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement