BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা মোকাবিলায় সক্রিয় বিগ বি, পোল্যান্ড থেকে আনাচ্ছেন ৫০টি অক্সিজেন কনসেনট্রেটর

Published by: Suparna Majumder |    Posted: May 14, 2021 1:33 pm|    Updated: May 14, 2021 1:33 pm

Amitabh Bachchan orders 50 Oxygen concentrators from Poland | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগেই প্রশ্ন উঠেছিল। করোনার (Corona Virus) বিরুদ্ধে দেশের লড়াইয়ের সময় অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) কী করছেন? নিজের ব্লগের মাধ্যমে সেই প্রশ্নের উত্তর দিয়েছিলেন বলিউডের শাহেনশা। কোথায় কী কী দান করেছেন, সেই খতিয়ান দিয়েছিলেন তিনি। এবার ব্লগ মারফতই নিজের নতুন উদ্যোগের কথা জানালেন বিগ বি। পোল্যান্ড থেকে দেশের জন্য ৫০টি অক্সিজেন কনসেনট্রেটর আনাচ্ছেন তিনি।

ব্লগে অমিতাভ জানিয়েছেন, পোল্যান্ডের এক দূতাবাস থেকে তাঁকে ব্যক্তিগত ব্যবহারের জন্য অক্সিজেন কনসেনট্রেটর (O2 concentrator) পাঠাতে চেয়েছিল। কিন্তু বিগ বি সেই প্রস্তাব নাকচ করে দেন। তার বদলে জানান, এখন দেশের কিছু সংস্থার অক্সিজেন কনসেনট্রেটর বেশি প্রয়োজন। সেই কথা জানার পরই অমিতাভকে পোল্যান্ডের একটি কোম্পানির খবর দেন দূতাবাসের আধিকারিক যেখানে অক্সিজেন কনসেনট্রেটর তৈরি করা হচ্ছে। সেই কোম্পানির থেকেই ৫০টি অক্সিজেন কনসেনট্রেটর কিনে নেন বলিউডের শাহেনশা। যেগুলি খুব শিগগিরিই ভারতে পৌছে যাবে।  উল্লেখ্য, এর আগেই ফ্রান্স থেকে অক্সিজেন প্ল্যান্ট রপ্তানির কথা জানিয়েছিলেন সোনু সুদ (Sonu Sood)। 

[আরও পড়ুন: ‘রাণী রাসমণি’ সিরিয়ালে দেখানো হচ্ছে ভুল ইতিহাস, অভিযোগ সাবর্ণ রায়চৌধুরী পরিবারের]

এছাড়া ২০টি ভেন্টিলেটরের অর্ডারও দিয়েছেন বিগ বি। যার মধ্যে ১০টি ইতিমধ্যেই তিমি। বৃহণ্মুম্বই পুরনিগমের (BMC) হাতে তুলে দিচ্ছেন। আরও ১০টি ২৫ মে’র মধ্যে চলে আসবে বলে আশা করছেন। বলিউডে প্রথম যাঁরা কোভিড (COVID-19) পজিটিভ হয়েছিলেন তাঁদের মধ্যে অন্যতম অমিতাভ। তিনি ছাড়াও অভিষেক বচ্চন (Abhishek Bachchan), ঐশ্বর্যা রাই বচ্চন এবং ছোট্ট আরাধ্যা আক্রান্ত হয়েছিলেন। অমিতাভ এবং অভিষেককে হাসপাতালে ভরতি হতে হয়েছিল। ঐশ্বর্য এবং আরাধ্যা উপসর্গহীন ছিলেন। তাই বাড়িতেই আইসোলেশনের ছিলেন তাঁরা। নিজের ব্লগে সকলের সুস্থতা কামনা করেছেন বিগ বি। পাশাপাশি সকলকে ইদ (Eid 2021) এবং এবং অক্ষয় তৃতীয়ার (Akshaya Tritiya) শুভেচ্ছাও জানান বলিউডের শাহেনশা।

[আরও পড়ুন: সায়ন্তিকার পরিবারে করোনার থাবা, আক্রান্ত অভিনেত্রীর বাবা]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement