BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

সায়ন্তিকার পরিবারে করোনার থাবা, আক্রান্ত অভিনেত্রীর বাবা

Published by: Sucheta Sengupta |    Posted: May 14, 2021 11:36 am|    Updated: May 14, 2021 11:41 am

Corona News: Tollywood actress Sayantika Banerjee's father tested COVID positive | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা থাবা এবার টলিউড নায়িকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের (Sayantika Banerjee) পরিবারে। কোভিডে (COVID-19) আক্রান্ত তাঁর বাবা গুরুপ্রসাদ বন্দ্যোপাধ্যায়। সায়ন্তিকা নিজেই টুইট করে এই খবর জানিয়েছেন। পাশাপাশি, নিজের সুস্থতার খবর দিয়ে অনুরাগীদের প্রতি তাঁর আবেদন, সকলে মাস্ক পরুন, নিজেদের সুরক্ষিত রাখুন।

টুইটে সায়ন্তিকা জানিয়েছেন, তাঁর বাবা গুরুপ্রসাদ বন্দ্যোপাধ্যায়ের কোভিড রিপোর্ট পজিটিভ। তবে কোনও শারীরিক অসুস্থতা না থাকায় তিনি হোম আইসোলেশনেই রয়েছেন। সায়ন্তিকা এবং তাঁর মা সম্পূর্ণ সুস্থ হয়েছেন এবং নির্দিষ্ট সুরক্ষাবিধি মেনেই চলছেন। ফলে তেমন কোনও আশঙ্কা নেই। প্রসঙ্গত, ফিটনেস ট্রেনার হিসেবে বেশ সুনাম সায়ন্তিকার বাবার। শরীরচর্চায় বাবা-মেয়ে দু’জনেই অত্যন্ত উৎসাহী। নিয়ম করে ফিটনেস টিপস মেনে চলেন। ফলে রোগ প্রতিরোধ ক্ষমতা খানিকটা বেশিই তাঁর। করোনা ভাইরাস তাই গুরুপ্রসাদ বন্দ্যোপাধ্যায়ের শরীরে বাসা বাঁধলেও তেমন কাবু করতে পারেনি। টুইটে সায়ন্তিকা জানিয়েছেন, তাঁর বাবা সুস্থ হয়ে উঠছেন।টলিউডের অন্দরে ইতিমধ্যেই অনেকের শরীরে থাবা বসিয়েছে মারণ করোনা ভাইরাস (Coronavirus)। প্রত্যেকেই অবশ্য করোনাকে হারিয়ে সুস্থ হয়ে ফের কাজে ফিরেছেন। এবার অভিনেত্রী সায়ন্তিকার বাড়িতেও কোভিডের কোপ।

[আরও পড়ুন: করোনা আক্রান্তদের কাছে বিনামূল্যে দু’বেলার খাবার পৌঁছে দেবেন অঙ্কুশ-অনীক-বিক্রমরা]

প্রসঙ্গত, অভিনয় বাদেও সম্প্রতি সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় নতুন করে নিজের রাজনৈতিক কেরিয়ার শুরু করেছেন। একুশের বিধানসভা নির্বাচনে তিনি শাসকদল তৃণমূলের হয়ে বাঁকুড়া (Bankura) কেন্দ্র থেকে ভোটে দাঁড়ান। প্রচারের সুবিধার্থে বাঁকুড়ায় একটি বাড়ি ভাড়া নিয়ে অস্থায়ীভাবে বসবাসও শুরু করেন। চেষ্টার কসুর ছিল না কোনও। কিন্তু ভোটযুদ্ধে বিজেপি প্রার্থীর কাছে হার মানতে হয় সায়ন্তিকাকে। এরপর বাড়ি ফেরার পর বাবার করোনা আক্রান্ত হওয়ার দুঃসংবাদ পেলেন।

[আরও পড়ুন: ‘দেশবাসী কিংবা মনুষ্যত্বকেই গুরুত্ব দিয়েছি’, টুইটে কঙ্গনার কটাক্ষের কড়া জবাব ইরফানের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement