BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা আক্রান্তদের কাছে বিনামূল্যে দু’বেলার খাবার পৌঁছে দেবেন অঙ্কুশ-অনীক-বিক্রমরা

Published by: Biswadip Dey |    Posted: May 13, 2021 10:00 pm|    Updated: May 13, 2021 10:00 pm

Ankush Hazra, Bikram Chatterjee Join hands with Aneek Dhar to provide free food to COVID patients | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবারই জানা গিয়েছিল করোনা (Coronavirus) আক্রান্তদের পাশে দাঁড়াতে উদ্যোগী হয়েছেন গায়ক অনীক ধর (Aneek Dhar)। বাড়িতে থাকা করোনা রোগীদের কাছে পুষ্টিকর খাবার পৌঁছে দেওয়ার কাজ করবে ‘বন্ধু আছি’ সংগঠন। এবার তাঁর সঙ্গে এই কাজে শামিল হলেন টলিউডের সুপারস্টার অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও টেলি অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় (Bikram Chatterjee)। এদিন নিজের ইনস্টাগ্রামে সকলকে সেকথা জানিয়ে দিয়েছেন অঙ্কুশ।

আজ, বৃহস্পতিবার সন্ধ্যায় ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন অঙ্কুশ। সকলকে জানিয়ে দেন, কলকাতার বিভিন্ন অঞ্চলে করোনা আক্রান্তদের বাড়িতে বিনামূল্যে খাবার পৌঁছে দেওয়ার উদ্যোগে শামিল হয়েছেন তিনি। তিনি, অনীক ও বিক্রম ইস্টার্ন মেট্রোপলিটন ক্লাবের সহায়তায় এই লড়াইয়ে যুক্ত হয়েছেন। এই কাজে সকলের সাহায্য প্রার্থনা করে তিনি বলেন, ‘‘আপনাদের সমর্থনও আমাদের লাগবে। আসুন এই রুক্ষ সময়ে সকলে একসঙ্গে মিলে একটা সুন্দর পৃথিবী গড়ে তুলি।’’ সেই সঙ্গে তিনি জানিয়ে দেন তাঁদের সঙ্গে যোগাযোগের নম্বর ৯৩৩০৩৬৬৫৪০।

[আরও পড়ুন: ইনস্টাগ্রাম পোস্টে ব্যর্থতা ভুলে এগিয়ে চলার বার্তা, ভোটের হার ভুলতে চাইছেন শ্রাবন্তী?]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

প্রসঙ্গত, বুধবারই অনীক জানিয়েছেন এই উদ্যোগের বিষয়ে। আপাতত দক্ষিণ কলকাতার দিকেই ফোকাস করা হচ্ছে। মূলত গড়িয়া থেকে পার্ক সার্কাস ও টালিগঞ্জ থেকে ভবানীপুর। একদিন আগে রোগী বা তাঁর পরিবারের তরফে যোগাযোগ করতে হবে। দিতে হবে করোনার রিপোর্ট ও আধার কার্ড। বহু করোনা রোগীর বাড়িতেই দেখা যাচ্ছে, পরিবারের সকলেই সংক্রমিত। ফলে তাঁদের দেখভাল করা ও বাড়ির সাধারণ কাজও করার কেউ থাকছে না। এই পরিস্থিতিতে পুষ্টিকর খাবার যাতে তাঁরা ঠিকমতো পেতে পারেন, তা নিশ্চিত করতেই এগিয়ে এসেছেন অনীক। এবার তাঁর সঙ্গী হলেন অঙ্কুশ ও বিক্রম।

উল্লেখ্য এই সপ্তাহেই এমন উদ্যোগে শামিল হতে দেখা গিয়েছে টলিউডের সুপারস্টার ও সাংসদ দেবকেও (Dev)। বিনামূল্যে নিজের রেস্তরাঁ টিম টলি টেলস থেকে করোনা আক্রান্তদের জন্য বিনামূল্যে খাবার সরবরাহ করার কথা জানিয়ে দিয়েছিলেন তিনি।

[আরও পড়ুন: করোনা কালে উলটো সুর! ‘মোদি ভক্ত’ অনুপম খেরের কণ্ঠেও কেন্দ্র সরকারের নিন্দা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement