BREAKING NEWS

৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

করোনা কালে উলটো সুর! ‘মোদি ভক্ত’ অনুপম খেরের কণ্ঠেও কেন্দ্র সরকারের নিন্দা

Published by: Suparna Majumder |    Posted: May 13, 2021 11:58 am|    Updated: May 13, 2021 11:58 am

Anupam Kher allegedly criticizes Centre for COVID-19 situation | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (PM Narendra Modi) একাধিকবার প্রশংসা করেছেন অনুপম খের (Anupam Kher)। তিনি যে বিজেপিকে (BJP) সমর্থন করেন, তাও কারও অজানা নয়। তাঁর স্ত্রী কিরণ খের আবার (Kirron Kher) বিজেপির সক্রিয় সদস্য। কিন্তু বুধবার একটি জাতীয় টেলিভিশন চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে তাঁর মন্তব্য নিয়ে প্রশ্ন উঠেছে, শেষমেশ অনুপম খেরও কেন্দ্রের সমালোচনা করলেন! কোভিড (COVID-19) মোকাবিলা প্রসঙ্গে ওই সাক্ষাৎকারে অনুপম বলেছেন, “কোথাও একটা ওরা স্লিপ করেছে। জীবনে যে ভাবমূর্তি তৈরির চেয়েও অনেক বেশি কিছু আছে, এবার ওদের এটা বোঝার সময় এসেছে।”

একান্ত ওই সাক্ষাৎকারে অনুপমকে প্রশ্ন করা হয়েছিল, কেন্দ্রীয় সরকারের কি উচিত ছিল নিজেদের ভাবমূর্তি নিয়ে না ভেবে জনসাধারণকে ত্রাণ সরবরাহ করা? নদীতে মৃতদেহ ভাসছে, শ্মশানে চিতার জঙ্গল- এসব দৃশ্য তাঁর কাছে কতটা যন্ত্রণাদায়ক? এই প্রশ্নের জবাবে অনুপম বলেন, “আমার মনে হয় অনেক ক্ষেত্রে সমালোচনা যথেষ্ট যুক্তিযুক্ত। কেন্দ্রের উচিত সে সব কাজ করা, যার জন্য তাদের নির্বাচনে জিতিয়ে ক্ষমতায় আনা হয়েছে। নদীতে মৃতদেহ ভেসে যাচ্ছে, এই দৃশ্য দেখে অমানবিক কেউই একমাত্র অবিচলিত থাকতে পারবেন। কিন্তু এটাকে অন্য কোনও রাজনৈতিক দল তাদের লাভের জন্য ব্যবহার করছে, সেটাও ঠিক নয়।” তারপরই আবার বলেন, “মানুষ হিসাবে আমাদের ক্ষুব্ধ হওয়া স্বাভাবিক। যা হয়েছে, তার জন্য সরকারকে দায়ী করা জরুরি।”

[আরও পড়ুন: ভোট মিটতেই প্রেম তুঙ্গে! একে অপরের তোলা ছবি পোস্ট করলেন যশ-নুসরত]

অনুপমের এই মন্তব্যের পরই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে গিয়েছে বিদ্রুপের পালা। কেউ তাঁক পরিস্থিতি নিয়ে মশকরা করেছেন, কেউ আবার প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের চরিত্রে অভিনয় করে তাঁর ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য তাঁকে একহাত নিয়েছেন।

[আরও পড়ুন: ছোটপর্দায় পুজোর আমেজ, ধুনুচি নাচে অনুরাগকে জোর টক্কর মালাইকার, দেখুন ভিডিও ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement