২০ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৭ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘এবার সময় কাটাব কার সঙ্গে!’, প্রিয়বন্ধুকে হারিয়ে শোকার্ত অমিতাভ

Published by: Akash Misra |    Posted: November 16, 2022 3:50 pm|    Updated: November 16, 2022 3:59 pm

Amitabh Bachchan pens moving note on the pain of losing pets | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয়বন্ধুকে হারালেন অমিতাভ বচ্চন। যে বন্ধুর সঙ্গে নির্ভেজাল দিন কাটাতেন বিগ বি, সেই বন্ধুই আজ আর নেই। বুধবার সকালে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে প্রিয়বন্ধু হারিয়ে যাওয়ার কথাই লেখেন বিগ বি। পোস্ট করেন ছবিও।

সম্প্রতি নিজের প্রিয় পোষ্যকে হারিয়েছেন অমিতাভ (Amitabh Bachchan)। পোষ্যর সঙ্গে ছবি পোস্ট করে অমিতাভ লিখলেন, ‘আমাদের এই ছোট্ট বন্ধু। এক সময় এই বন্ধু ছোট ছিল। তারপর আমাদের চোখের সামনেই সে বড় হয়। তারপর একদিন এমন আসে, যেদিন সব মায়া কাটিয়ে তারা চলে যায়। রেখে যায় অজস্র স্মৃতি। যা হৃদয়বিদারক।’

প্রথম থেকেই অমিতাভ পশুপ্রেমী। যখনই সময় পান, পোষ্যর সঙ্গেই সময় কাটান। অমিতাভ এর আগে তাঁর ব্লগেও লিখেছেন, তাঁর পোষ্য প্রেম নিয়ে। কীভাবে এই পোষ্যর সঙ্গে তাঁর দিন-রাত কেটে যায়, তাও ব্লগে জানিয়ে ছিলেন। কোভিডকালে লক ডাউনের সময় এই ছোট্ট পোষ্য কীভাবে ঘর মাতিয়ে রেখেছিল তাও স্পষ্ট জানিয়ে ছিলেন বিগ বি।

[আরও পড়ুন: ‘ত্রিনয়নী’র পর আবারও ছোটপর্দায় একসঙ্গে গৌরব-শ্রুতি, দেখুন ‘রাঙাবউ’ সিরিয়ালের ঝলক]

কয়েকদিন আগে নিজের ব্লগে অনুরাগীদের সংখ্যা কমে যাওয়ায় দুঃখ প্রকাশ করেছিলেন বিগ বি। অমিতাভ লিখেছিলেন, ‘বাড়ির বাইরে অনুরাগীদের সঙ্গে সাক্ষাৎ বরাবরই আমার খুব পছন্দের ব্যাপার। আমার প্রতি অনুরাগীদের উন্মাদনা, ভালবাসাকে আমি সম্মান করি। কিন্তু গত কয়েক বছর ধরে লক্ষ্য করছি, অনুরাগীদের সংখ্য়া একটু হলেও কমেছে। বিশেষ করে তাঁদের আচরণ অনেকটাই বদলে গিয়েছে। আগে আমাকে দেখলে যে আনন্দের জোয়ার উঠত, তা কিছুটা হলেও কমেছে। বরং সেই জায়গায় মোবাইল ক্যামেরার খচখচানিই বেড়ে গিয়েছে।’

সদ্য আশিতে পা দিয়েছেন অমিতাভ। বহু বছর ধরে রবিবার তাঁর বাড়ি জলসার সামনে অনুরাগীদের সঙ্গে দেখা করেন তিনি। তবে করোনাকালে কিছুদিনের জন্য সেটা বন্ধ রেখেছিলেন। করোনা মিটতেই ফের অনুরাগীদের সঙ্গে সাক্ষাৎ শুরু করেছেন বিগ বি। সেই সাক্ষাৎ নিয়েই নিজের ব্লগে মনের কথা বললেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)।

[আরও পড়ুন: চারের দশকের স্মৃতি ফেরাল ‘কালা’র ট্রেলার, স্বস্তিকা-তৃপ্তির পাশে উজ্জ্বল ইরফানপুত্র বাবিল ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে