১৩ মাঘ  ১৪২৬  সোমবার ২৭ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১৩ মাঘ  ১৪২৬  সোমবার ২৭ জানুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলির প্রেমে হাবুডুবু অমিতাভ বচ্চন। ২৪ ঘণ্টা আগে ম্যাচ জিতেছে ভারত। ওয়েস্ট ইন্ডিজকে টি-২০ সিরিজের প্রথম ম্যাচে ভারত হারিয়ে দিয়েছে ছ’উইকেটে। বিরাটের সংহার মূর্তি পুরোপুরি ধরাশায়ী করে দিয়েছে ক্যারিবিয়ানদের। ভারতের ২০৯ রানের মধ্যে কোহলি করেছিলেন ৯৪। তাঁর ব্যাটিং তাণ্ডব দেখে সোশ্যাল মিডিয়ায় আর চুপ করতে পারলেন না বিগ বি। বিখ্যাত হিন্দি ছবি ‘অমর আকরব অ্যান্টনি’র উদ্ধৃতি তুলে মন্তব্য করেন অমিতাভ। আর তাতেই দেশজুড়ে শুরু হয়ে গিয়েছে চর্চা। বোঝা যাচ্ছে না সোশ্যাল মিডিয়া কাকে প্রশংসায় ভরাতে চায়, বিগ বি’র উদ্ধৃতি না কোহলির ইনিংস। সকলেই বচ্চনকে এমন মন্তব্য করার জন্য বাহবা দিয়েছেন। যে তালিকায় রয়েছেন খোদ কোহলি।

বরবারই ক্রিকেটের ভক্ত বলিউডের শেহনশা। শুধু ক্রিকেট কেন, খেলাধূলো দেখতে দারুন ভালবাসেন। ছেলে অভিষেক যেমন আইএসএলে ফুটবল দলের সঙ্গে জড়িত। আবার প্রো-কবাডি লিগ নিয়মিত দেখেন। তাই ক্রীড়াঙ্গনে ভারতের কোনও সাফল্য দেখলে টুইটারে নিজের উচ্ছ্বাস ব্যক্ত করতে ভোলেন না বিগ বি। যেমন ভোলেননি শুক্রবার। হায়দরাবাদে উইলিয়ামসের বলে মারকাটারি ইনিংস খেলার মাঝেই ব্যাট বগলে নিয়ে গ্লাভস খুলে দেখা যায়, কোহলি কী যেন লিখছেন। পরপর তিনবার সেভাবে লেখার পর তিনি শূন্যে হাত ছুঁড়ে দেন গ্যালারির দিকে। এমন ইঙ্গিত করার কারণ ব্যাখ্যা করতে গিয়ে কোহলি খেলার পরে বলেছিলেন, “জামাইকায় একবার আমাকে আউট করার পর উইলিয়ামস এই ভঙ্গিতেই সেলিব্রেট করেছিল। তাই আমিও ভেবেছিলাম, সুযোগ পেলে তাকে একবার এভাবেই জবাব দেব। তাই ভাবলাম এবার ওকে নোটবন্দি করে রেখে দিই। তবে আমরা দু’জনে সবকিছু মিটিয়ে নিয়েছি।”

[আরও পড়ুন: অবসর নিচ্ছেন মেসি! বার্সেলোনার কোচের মন্তব্যে বাড়ল জল্পনা]



কোহলি মিটিয়ে নিলে কী হবে, সোশ্যাল মিডিয়ায় কিন্তু ব্যাপারটা নিয়ে রীতিমতো চর্চা চলছে। যেখানে শামিল বচ্চনও। ‘অমর আকবর অ্যান্টনি’র এক জনপ্রিয় সংলাপ উল্লেখ করে লেখেন, “আরে বাবা, কতবার তোমাকে বলেছি বিরাটকে রাগিয়ে দেবে না। জ্বালাতন করবে না। তুমি আমার কথা শুনলেই না। এখন স্লিপে লিখে তোমার হাতে ধরিয়ে দিল তো।” সঙ্গে জুড়ে দেন, “দেখো দেখো ওয়েস্ট ইন্ডিজের অবস্থা। সে মেরেই ফেলছে, মেরেই ফেলছে।” বিগ বি’র থেকে প্রশংসা পেয়ে আপ্লুত কোহলিও। উত্তরে লেখেন, “হা হা, সংলাপটা দারুণ প্রিয় স্যর। আপনি সবসময় অনুপ্রেরণা।”

[আরও পড়ুন: ত্রাতা হুয়ান মেরা, শেষলগ্নের গোলে পাঞ্জাবের বিরুদ্ধে মানরক্ষা ইস্টবেঙ্গলের]

তবে শুধুই অমিতাভ নন, কোহলির ইনিংস দেখে কিংবদন্তি ভিভ রিচার্ডস থেকে বীরেন্দ্র শেহওয়াগ, প্রত্যেকেই অধিনায়ককে প্রশংসায় ভরিয়েছেন। সকলেই বলছেন, বিনোদনে ভরা ক্রিকেট। এখন চলছে বিরাটের যুগ। অসাধারণ বিরাট কোহলি।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং