১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

চুক্তি বাতিলের পরও চলছে অমিতাভের পানমশলার বিজ্ঞাপন, বড় পদক্ষেপ ক্ষুব্ধ অভিনেতার

Published by: Suparna Majumder |    Posted: November 21, 2021 6:10 pm|    Updated: November 21, 2021 6:26 pm

Amitabh Bachchan sends legal notice to pan masala brand | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চুক্তি বাতিলের পরও তাঁর পানমশলার বিজ্ঞাপন সম্প্রচার হচ্ছে। তাতে বেজায় ক্ষুব্ধ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। সংস্থাকে আইনি নোটিস পাঠালেন তিনি। শোনা গিয়েছে, অমিতাভের পাঠানো নোটিসে অবিলম্বে সমস্ত প্ল্যাটফর্ম থেকে বিজ্ঞাপনটি সরিয়ে ফেলার নির্দেশ দেওয়া হয়েছে। 

Amitabh Bachchan

বেশ কিছুদিন আগে পানমশলার কোম্পানির জন্য বিজ্ঞাপনটি করেছিলেন বিগ বি।  তা প্রকাশ্যে আসার পরই সমালোচনার মুখে পড়তে হয় তাঁকে।  অনেকেই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করেন। তাঁর মতো একজন ব্যক্তিত্ব কীভাবে এমন সামগ্রীর বিজ্ঞাপন করতে পারেন, তোলা হয় সেই প্রশ্ন। তামাক বিরোধী সংস্থার পক্ষ থেকে বিগ বি’কে চিঠিও লেখা হয়।

[আরও পড়ুন: ফের বিয়ে করছেন আমির! ‘লাল সিং চাড্ডা’র মুক্তির পরই দিন ঘোষণা করবেন অভিনেতা]

এরপরই কড়া পদক্ষেপ নেন অমিতাভ। নিজের ৭৯তম জন্মদিনে তাঁর অফিসের পক্ষ থেকে বিবৃতি জারি করে জানানো হয় বিজ্ঞাপনটি যে তামাকজাতীয় দ্রব্যের তা কিংবদন্তি তারকা জানতেন না। যখন তিনি তা  জানতে পারেন, সংস্থার সঙ্গে সমস্ত চুক্তি বাতিল করে দেন। বিজ্ঞাপনের জন্য নেওয়া পারিশ্রমিকও ফিরিয়ে দিয়েছেন বিগ বি।

Amitabh

অভিযোগ, অমিতাভ বচ্চন পানমশলার সংস্থার সঙ্গে চুক্তি বাতিল করার পরও তাঁর বিজ্ঞাপনটি সম্প্রচার করা হয়।  এতে নাকি খুবই অসন্তুষ্ট বিগ বি। ঘনিষ্ঠ মহলে তিনি অসন্তোষ প্রকাশ করেন। পরে আইনজীবীদের পরামর্শ নিয়েই সংস্থাকে আইনি নোটিস পাঠান। ঘটনায় পানমশলা সংস্থা সংস্থার পক্ষ থেকে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।   

উল্লেখ্য, পানমশলার বিজ্ঞাপনে বলিউডের একাধিক তারকাকে দেখা যায়। এই তালিকায় শাহরুখ খান (Shah Rukh Khan), অজয় দেবগনের মতো তারকাও রয়েছেন। তাঁদের বিজ্ঞাপন অবশ্য এখনও বিভিন্ন মাধ্যমে দেখা যায়। তবে অমিতাভের এমন বিজ্ঞাপন মেনে নিতে পারেননি তাঁর অনুরাগীরা। অনুরাগীদের ইচ্ছের মান রেখে পানমশলার বিজ্ঞপনের চুক্তি বাতিল করেন বিগ বি। 

[আরও পড়ুন: ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন? জল্পনা উসকে দিলেন সুজাতা মণ্ডল নিজেই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে