BREAKING NEWS

১ মাঘ  ১৪২৭  শুক্রবার ১৫ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

বিরাট-অনুষ্কার মেয়ে সম্পর্কে মন্তব্য করে কটাক্ষের শিকার অমিতাভ, উঠল নেপোটিজমের অভিযোগ

Published by: Suparna Majumder |    Posted: January 14, 2021 3:04 pm|    Updated: January 14, 2021 3:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় ক্রিকেট টিমের অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) এবং বলিউডের গ্ল্যামার ক্যুইন অনুষ্কা শর্মার (Anushka Sharma) মেয়ে হয়েছে। এই খবর প্রকাশ্যে আসতেই তোলপাড় টিনসেল টাউন। বিরুষ্কার সন্তান নিয়ে সর্বত্র আগ্রহ। ইতিমধ্যেই ভুয়ো ছবি ছড়িয়ে পড়েছে, সদ্যোজাতর কী নাম রাখা হয়েছে তা নিয়েও চর্চা তুঙ্গে। এমন পরিস্থিতিতেই বিরুষ্কার প্রথম সন্তান নিয়ে টুইট করে নেটিজেনদের একাংশের কটাক্ষের পাত্র হলেন বিগ বি অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)।

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অমিতাভ। কোনও বিষয় নজর কাড়লেই তা শেয়ার করেন টুইটার, ফেসবুক কিংবা ইনস্টাগ্রামে। বুধবার রাতে এমনই একটি টুইট করেছিলেন। যাতে সুরেশ রায়না, গৌতম গম্ভীর, রোহিত শর্মা, আজিঙ্ক রাহানের মতো ১২ জন ক্রিকেটারের নাম দেওয়া রয়েছে। এঁদের প্রত্যেকের কন্যাসন্তান রয়েছে। আর তালিকায় সবার শেষে বিরাট কোহলিকে সেই দলের সদস্য হিসেবে যুক্ত করা হয়েছে। টুইট শেয়ার করে অমিতাভ জানান ইএফ লক্ষ নামের এক প্রোফাইল থেকে এই তথ্য পেয়েছেন তিনি। তারপরই লেখেন, “…আর ধোনিরও তো মেয়ে আছে… তাহলে কি সে ক্যাপ্টেন হবে?”

[আরও পড়ুন: কোথায় লুকিয়ে মনোজ বাজপেয়ী? ‘‌দ্য ফ্যামিলি ম্যান’‌ সিজন টু-এর টিজারেই দারুণ চমক]

মজার ছলেই টুইটটি করেছিলেন বিগ বি। কিন্তু এর জন্যই নেটিজেনদের একাংশের কটাক্ষের পাত্র হতে হয় তাঁকে। ওঠে নেপোটিজমের অভিযোগ। কেউ প্রশ্ন করেন, “আপনি কি ক্রিকেটেও নেপোটিজম চান?” কেউ বিদ্রুপ করে লেখেন, “ধোনি ক্যাপ্টেন হলেই যে তাঁর মেয়েকেও ক্যাপ্টেন হতে হবে তা হয় নাকি… উদাহরণ তো আপনার বাড়িতেই রয়েছে।”

[আরও পড়ুন: ফেলে আসা ভালবাসার কথা মনে করালেন অনিন্দ্য, দেখুন ‘প্রেম টেম’ ছবির নতুন গান]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement