BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৭  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ফেলে আসা ভালবাসার কথা মনে করালেন অনিন্দ্য, দেখুন ‘প্রেম টেম’ ছবির নতুন গান

Published by: Suparna Majumder |    Posted: January 14, 2021 12:43 pm|    Updated: January 14, 2021 2:43 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবেগ বড় স্পর্শকাতর। সহজেই জমে যায় অভিমানের পারদ। যার নিচে লুকিয়ে থাকে অনেক না বলা কথা। সময়ের স্রোতে ভেসে গেলেও স্মৃতিগুলো আবার ফিরে আসে ঢেউয়ের মতো। আছড়ে পড়ে মনের প্রান্তরে। বার বার ফিরিয়ে আনে ফেলে আসা মুহূর্তগুলোকে। তেমনই কিছু মুহূর্তের কাহিনি শোনাল ‘প্রেম টেম’ (Prem Tame) ছবির নতুন গান “তোমারই তো কাছে”। গেয়েছেন পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chattopadhyay)। বৃহস্পতিবার প্রকাশ্যে এল নতুন এই গান।

[আরও পড়ুন: কোথায় লুকিয়ে মনোজ বাজপেয়ী? ‘‌দ্য ফ্যামিলি ম্যান’‌ সিজন টু-এর টিজারেই দারুণ চমক]

প্রসেনের কথা ও সুরে গানটি গেয়েছেন অনিন্দ্য। মিউজিক প্রোডাকশন ও ডিজাইনের দায়িত্ব সামলেছেন শুভদীপ মিত্র। গানটি রেকর্ড করেছেন শুভম শিরুলে। মিক্সিং আর মাস্টারিং করেছেন শুভদীপই। অ্যাকোস্টিক ও ইলেক্ট্রিক গিটারে সঙ্গত দিয়েছেন আপাই।

‘সংবাদ প্রতিদিন’-এর পুজোসংখ্যার জন্য ‘বকলস’ উপন্যাস লিখেছিলেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। সেই কাহিনি নিয়েই তৈরি এই কলেজ প্রেমের ছবি। পাবলো, আরশি ও রাজির কাহিনি। মিষ্টি আরশি বড় লাজুক, আবার রাজি যেন ‘গণ্ডি পেরোনো এক ঝাঁক রোদ্দুর’। আদতে কাকে ভালবাসে পাবলো? এই প্রশ্নের উত্তর মিলবে ১৪ ফেব্রুয়ারি। ভালবাসার দিনেই সিনেমা হলে মুক্তি পাচ্ছে এসভিএফ (SVF) প্রযোজিত ‘প্রেম টেম’। সৌম্য, সুস্মিতা ও শ্বেতা, তিন নবাগত অভিনেতা-অভিনেত্রী রয়েছেন মুখ্যচরিত্রে। ছবির বেশিরভাগ শুটিং হয়েছে চন্দননগর এবং শ্রীরামপুরে।

২০১৫ সালের ১৫ জানুয়ারি মুক্তি পেয়েছিল পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের প্রথম ছবি ‘ওপেন টি বায়োস্কোপ’। শুক্রবারই তার পাঁচ বছর পূর্ণ হচ্ছে। তারপর ‘প্রজাপতি বিস্কুট’, ‘মনোজদের অদ্ভুত বাড়ি’র মতো সিনেমা তৈরি করেছেন অনিন্দ্য। প্রতিবারই নতুনদের উপর ভরসা রেখেছেন। এবারও তার ব্যতিক্রম হয়নি। সৌম্য, সুস্মিতা ও শ্বেতার ত্রিকোণ প্রেমের রসায়ন দর্শকদের মন কাড়বে বলেই বিশ্বাস তাঁর।

[আরও পড়ুন: ভারত ও ‘ইন্ডিয়া’র পার্থক্য বোঝাবে সুমন ঘোষের প্রথম হিন্দি ছবি ‘আধার’, দেখুন ট্রেলার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement