BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দুই বন্ধুর সঙ্গে পর্বতারোহন অমিতাভের! বন্ধুত্ব দিবসে অনুরাগীদের স্পেশ্যাল উপহার বিগ বি’র

Published by: Sulaya Singha |    Posted: August 7, 2022 9:46 pm|    Updated: August 7, 2022 9:46 pm

Amitabh Bachchan unvails the first look of Uunchai | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচ্ছা, ৭৯ বছরের অমিতাভ বচ্চন যদি পাহাড় চড়েন, অবাক হবেন? না, বলিউড শেহনশার পক্ষে সবই সম্ভব। তাই তো লার্জার দ্যান লাইফ হয়ে ওঠা বিগ বি-কে পর্দায় যে কোনও চরিত্রে দেখেই মুগ্ধ হন দর্শকরা। এবারও তাঁদের অন্যরকম কিছু উপহার দিতে চলেছেন অমিতাভ।

বন্ধুত্ব দিবসে অনুরাগীদের সামনে তুলে সেই বিশেষ উপহারের প্রথম ঝলক দেখালেন মিস্টার বচ্চন (Amitabh Bachchan)। ইনস্টাগ্রামে প্রকাশ করলেন নিজের আপকামিং ছবি ‘উঁচাই’-এর ফার্স্ট লুক। যেখানে দেখা যাচ্ছে, ছবির তিনটি চরিত্র সুউচ্চ পাহাড় চড়ছেন। কিন্তু বন্ধুত্ব দিবসেই কেন ফার্স্ট লুক প্রকাশ করলেন তিনি? সে ব্যাখ্যাও পাওয়া যায় তাঁর ক্যাপশনেই। বিগ বি লিখেছেন, “চলুন, উঁচাই-এর (Unnchai) সঙ্গে ফ্রেন্ডশিপ ডে উদযাপন করি। কারণ এই সফর বন্ধুত্বের।” সেখানেই উল্লেখ রয়েছে অনুপম খের ও বোমান ইরানির নাম। অর্থাৎ এই তিন বন্ধু মিলেই যে পর্বতারোহন করছেন, ছবির ফার্স্ট লুক অন্তত সে ইঙ্গিতই দিচ্ছে।

[আরও পড়ুন: কেন্দ্রীয় বঞ্চনা, জাতীয় শিক্ষানীতির বিরোধিতা, দিল্লিতে নীতি আয়োগের বৈঠকে আর কী বললেন মমতা?]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan)

বরাবরই পারিবারিক ছবি করতে ভালবাসেন পরিচালক সুরজ বরজাতিয়া। শেষবার ২০১৫ সালে ‘প্রেম রতন ধন পায়ো’ ছবিটি পরিচালনা করেছিলেন তিনি। এবার অমিতাভকে সঙ্গে নিয়ে কামব্যাক করতে চলেছেন সুরজ। তাই তাঁর থেকে প্রত্যাশাও এবার আরও বেশি। ছবিতে এই তিন বন্ধু ছাড়াও রয়েছেন নীনা গুপ্তা ও পরিণীতি চোপড়া। চলতি বছর ১১ নভেম্বর মুক্তি পাবে ছবিটি।

এর আগে ছবির শুটিং শেষ হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় পরিচালক এবং অন্যান্য কলাকুশলীকে ধন্যবাদ জানিয়েছিলেন অনুপম খের। লিখেছিলেন, “উঁচাইয়ের শুটিং শেষ হল। আপনার ভালবাসা, বন্ধু, সহানুভূতির জন্য অনেক ধন্য়বাদ সুরজ বরজাতিয়া।”

[আরও পড়ুন: জাদুঘরে গুলি চালিয়ে সহকর্মীকে খুন, ধৃত CISF জওয়ানের ১৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ আদালতের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে