BREAKING NEWS

২৩ শ্রাবণ  ১৪২৭  রবিবার ৯ আগস্ট ২০২০ 

Advertisement

করোনা আতঙ্কে ছেদ পড়ল রেওয়াজে, ‘জলসা’র বাইরে ভক্তদের না আসার আরজি বিগ বি’র

Published by: Sandipta Bhanja |    Posted: March 15, 2020 2:42 pm|    Updated: March 15, 2020 2:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি সুপারস্টার। বিগ বি। অমিতাভ বচ্চন। তাঁকে দেখা ভক্তদের কাছে ভগবান দর্শনের মতোই। আর তাই প্রত্যেক রবিবার নিজের বাংলো ‘জলসা’র বারান্দায় আসেন তিনি। রবিবার সকাল মানেই ‘জলসা’র বাইরে ভক্তদের ভিড়। উদ্দেশ্য, শুধু একঝলক দেখবেন প্রিয় অভিনেতাকে। আর তাই সকাল থেকে দাঁড়িয়ে অপেক্ষা করা ভক্তদের নিরাশ করেন না অমিতাভ বচ্চন। তবে আজ চিরাচরিত অমিতাভ-দর্শন থেকে বঞ্চিত থাকবেন অনুরাগীরা। নেপথ্যে খলনায়ক করোনা। অমিতাভ নিজে ভক্তদের কাছে আরজি জানিয়েছেন আজ জলসার সামনে যেন ভক্তরা ভীড় না করেন।

সোশ্যাল মিডিয়ায় অমিতাভ লিখেছেন, “দয়া করে কেউ আজ বিকেলে জলসার গেটের সামনে আসবেন না। রুটিনমাফিক রবিবার সাক্ষাতে আমি আসছি না করোনার জন্য সতর্কতা অবলম্বন করুন। সাবধানে থাকুন।” করোনা আতঙ্কের জেরে দেশে এবং বিদেশের অনেক জায়গায় জমায়েতে নিষেধাজ্ঞা জারি করেছে সরকার। ইতিমধ্যেই রবিবার গোটা মুম্বইজুড়ে জারি হয়েছে ১৪৪ ধারা। সতর্কতা অবলম্বন করতে সেই পন্থাই অনুসরণ করেছেন অমিতাভ বচ্চন।

[আরও পড়ুন: ‘গায়ে হাত তোলার অধিকার নেই’, ‘ভুয়ো নারীবাদী’র তকমা পেয়েও মন্তব্যে অনড় নেহা ধুপিয়া ]

বিগত ৩৭ বছর ধরে প্রতি রবিবার অমিতাভ ‘জলসা’র বারান্দায় আসেন। দেখা করেন ভক্তদের সঙ্গে। তবে এই প্রথম যে এতবছরের রীতিতে ছেদ পড়ল, তা নয়! গত বছর মে মাসেও শারীরিক অসুস্থতার জন্য ‘জলসা’র বারান্দায় অনুরাগীদের সম্মুখে এসে দেখা করতে পারেননি বিগ বি।   

অন্যদিকে, করোনা আতঙ্কে বাতিল হয়েছে রণবীর-আলিয়া-অমিতাভের ‘ব্রহ্মাস্ত্র’ এবং শাহিদ কাপুরের ‘জার্সি’র শুটিং।

[আরও পড়ুন: ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ ও ‘টনিক’ মুক্তি নিয়ে চিন্তিত প্রযোজক দেব! নেপথ্যে ‘ভিলেন’ করোনা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement