BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘গায়ে হাত তোলার অধিকার নেই’, ‘ভুয়ো নারীবাদী’র তকমা পেয়েও মন্তব্যে অনড় নেহা ধুপিয়া

Published by: Sandipta Bhanja |    Posted: March 15, 2020 1:11 pm|    Updated: March 15, 2020 1:11 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেয়েদের সামাজিক অবস্থান নিয়ে বরাবরই মুখ খুলেছেন নেহা ধুপিয়া। কিন্তু এবার রিয়েলিটি শোয়ে নারীদের নিয়ে কথা বলে জোর কটাক্ষের শিকার হলেন বলিউড অভিনেত্রী। যার জেরে নবপ্রজন্মের অতি জনপ্রিয় শো ‘রোডিজ’ বয়কটের ডাক উঠেছে নেটদুনিয়ায়। যদিও ট্রোলের শিকার হওয়ার পরও নেহা নিজের মন্তব্যে অনড়। যার প্রেক্ষিতে বলিউড অভিনেত্রী শনিবারই একটি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন। যার সমর্থনে মাথা নেড়েছেন করণ জোহর, তাপসী পান্নু, কিয়ারা আডবানির মতো একাধিক তারকারা।

ঠিক কী ঘটেছিল? দিন কয়েক আগের ঘটনা। ‘রোডিজ’-এর এক অডিশন পর্ব টেলিভিশনে সম্প্রচার হওয়ার পরই গণ্ডগোল বাঁধে। যেখানে নেহাকে অডিশন দিতে আসা একটি ছেলের উপর চেঁচাতে দেখা গিয়েছে। আসলে ওই প্রতিযোগী সম্পর্কে থাকাকালীন তাঁর প্রেমিকাকে চড় মেরেছিলেন। তাঁকে কারণ জিজ্ঞেস করলে, ওই প্রতিযোগীর দাবি ছিল, তাঁর প্রেমিকা একই সময়ে আরও পাঁচটি ছেলের সঙ্গে সম্পর্ক রাখত। এবং মেয়েটি নিজেই সেকথা জানিয়েছিল তাঁকে। কিন্তু এই বিষয়টি ভালো লাগেনি নেহা ধুপিয়ার। এরপরই নেহা ওই প্রতিযোগীর উদ্দেশে চিৎকার করে বলেন, “কেউ তোমাকে অধিকার দেয়নি মেয়েটিকে চড় মারার।” এযাবৎকাল নেটিজেনদের কাছে ঠিক ছিল! ভাইরালও হয়। কিন্তু এর পাশাপাশি আগের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় বিপাকে পড়েন নেহায জোর সমালোচনায় পড়েন তিনি।

[আরও পড়ুন: ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ ও ‘টনিক’ মুক্তি নিয়ে চিন্তিত প্রযোজক দেব! নেপথ্যে ‘ভিলেন’ করোনা]

‘রোডিজ’ (Roadies) -এর অডিশনে এক মহিলা প্রতিয়োগী স্বীকার করেছিলেন যে তিনি তাঁর প্রেমিককে চড় মেরেছিলেন। সেই পর্বেই নেহাকে ওই মহিলা প্রতিযোগীকে বলতে শোনা গিয়েছে, “এটা পুরোপুরি তোমার রুচি, তুমি কার সঙ্গে থাকবে না থাকবে!” ব্যস! এই ২ ভিডিও ভাইরাল হতেই শোরগোল বাঁধে। ‘ভুয়ো নারীবাদী’র তকমা দেওয়া হয় নেহাকে। এরপরই নেহা পেল্লাই আকৃতির একটি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

নেহা বলেছেন, “৫ বছর ধরে আমি রোডিজ-এর অংশ। এই শোয়ের জন্যই গোটা ভারত আমায় চিনেছে এবং অসাধারণ সব ব্যক্তিত্বের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছে। কাউকে প্রতারণা করার পক্ষপাতী আমি নই। দুর্ভাগ্যের বিষয়, আমার বক্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে। আমি যা বলেছি তা শুধুমাত্র মেয়েদের সুরক্ষার জন্য।” এর পাশাপাশি নেহা (Neha Dhupia) সাফ এও জানিয়ে দেন যে, শো’তে তিনি ওই প্রতিযোগীকে যা বলেছেন তা কোনও ভাবেই তিনি ফিরিয়ে নেবেন না। শারীরিক হেনস্থার বিরুদ্ধে তিনি বরাবর কথা বলেছেন, বলবেনও। গার্হস্থ্য হিংসার বিরুদ্ধে সবাইকে মুখ খোলার আরজিও জানিয়েছেন বলিউড অভিনেত্রী।

[আরও পড়ুন: করোনার জেরে বন্ধ দেশের একাধিক রাজ্যের প্রেক্ষাগৃহ, ভারতে ফের মুক্তি পাবে ‘আংরেজি মিডিয়াম’]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Neha Dhupia (@nehadhupia) on

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement