BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনার জেরে বন্ধ দেশের একাধিক রাজ্যের প্রেক্ষাগৃহ, ভারতে ফের মুক্তি পাবে ‘আংরেজি মিডিয়াম’

Published by: Sandipta Bhanja |    Posted: March 14, 2020 3:56 pm|    Updated: March 14, 2020 3:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার মুক্তি পেয়েছে ইরফান খান অভিনীত ‘আংরেজি মিডিয়াম’। কিন্তু প্রথম দিনেই ক্লাস ফাঁকা ইরফানের। নেপথ্যে ‘ভিলেন করোনা’। করোনা ত্রাসের জেরেই প্রথম দিন আশাতীত সাফল্য ছুঁতে পারেনি ‘আংরেজি মিডিয়াম’। এককথায় বক্স অফিসে ধ্বস নেমেছে। আর তাই ছবির লাভের কথা চিন্তা করেই ভারতে ফের মুক্তি পাচ্ছে ‘আংরেজি মিডিয়াম’। সিদ্ধান্ত ছবির পরিচালক হোমি আদাজানিয়া এবং নির্মাতা ম্যাডক প্রযোজনা সংস্থার।

দেশের একাধিক জায়গায় আপাতত করোনার জেরে বন্ধ সিনেমা হল। দিল্লি, জম্মু-কাশ্মীর, মধ্যপ্রদেশ, রাজস্থান, বিহার ও কেরলের মতো একাধির রাজ্যে স্কুল-কলেজ, অফিস-সহ বন্ধ হয়েছে সিনেমা হলগুলিও। রিপোর্ট বলছে, টিকিটের বিক্রি কমেছে ৫০ শতাংশ। এমতাবস্থায়, স্বাভাবিকবশতই ‘আংরেজি মিডিয়াম’-এর বক্স অফিস কালেকশনে মন্দার বাজার। আর তাই করোনা ত্রাস কমলে ভারতে ফের মুক্তি পাবে ‘আংরেজি মিডিয়াম’। ইনস্টাগ্রামে খবর ঘোষণা করেছেন পরিচালক নিজেই। “কর্তৃপক্ষের তরফে নোটিসে মধ্যরাত থেকেই দেশের একাধিক প্রেক্ষাগৃহ থেকে উঠে যাচ্ছে ‘আংরেজি মিডিয়াম’। পরিস্থিতি স্বাভাবিক হলেও ফের মুক্তি পাবে।” লিখেছেন হোমি আদাজানিয়া। আতঙ্কে প্রেক্ষাগৃহমুখো হচ্ছে না দর্শকরা। প্রেক্ষাগৃহ মালিকদের কথায়, “এমন লোকসানে হল চালানো কঠিন।”

[আরও পড়ুন: করোনাই কাঁটা, আপাতত দেখা হবে না সৃজিত-মিথিলার!]

করোনার জেরে যে অন্যান্য ক্ষেত্রের পাশাপাশি বিনোদুনিয়াও জোর ধাক্কার সম্মুখীন হতে চলেছে অদূর ভবিষ্যতে, তার ইঙ্গিত বলিউডের একাধিক ছবির মুক্তি পিছনোতেই সুস্পষ্ট! অক্ষয় কুমার অভিনীত ‘সূর্যবংশী’, রণবীর সিং অভিনীত ‘৮৩’র মুক্তি পিছিয়েছে। ২০ মার্চ রিলিজ করছে না আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত তিলোত্তমা সোমের ছবি ‘স্যার’। করোনা ত্রাসে একাধিক শুটিংও বাতিল হয়েছে। প্রচুর লোকশন বাতিল হয়েছে। এক্ষেত্রে নির্মাতাদের আগাম বুকিংয়ের টাকাও জলে। বিদেশে একাধিক শো বাতিল করেছেন দীপিকা পাড়ুকোন, হৃতিক রোশন, সলমন খান-সহ অনেকে। বরুণ ধাওয়ানের বিয়ের ভেন্যুও পরিবর্তন হয়েছে। আংশিক হলেও করোনার প্রভাব থেকে বাদ পড়েনি টলিউড। দেবের বাংলাদেশের প্রথম ছবি ‘কম্যান্ডো’র শুটিং শিডিউল থেকে বাতিল হয়েছে থাইল্যান্ড-সহ একাধিক জায়গা।

[আরও পড়ুন:করোনা আতঙ্কের মাঝেই লন্ডনে পাড়ি মিমির, সুইজারল্যান্ড সফর বাতিল অঙ্কুশ-ঐন্দ্রিলার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement