BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠলেন অমিতাভ, কোভিড রিপোর্ট নেগেটিভ অভিনেতার

Published by: Sandipta Bhanja |    Posted: July 23, 2020 3:54 pm|    Updated: July 23, 2020 4:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুরাগীদের জন্য অবশেষে সুখবর! অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) করোনা রিপোর্ট নেগেটিভ। বৃহস্পতিবার দুপুরে সূত্রের খবরে অন্তত এমনটাই জানা গিয়েছে। 

১১ জুলাই রাত সাড়ে দশটা নাগাদ গোটা দেশবাসীর হৃদস্পন্দন বাড়িয়ে অমিতাভ বচ্চন ঘোষণা করেছিলেন যে তিনি মারণ ভাইরাস করোনায় আক্রান্ত। সেই খবর প্রকাশ্যে আসার পর থেকেই আমুদ্রহিমাচল যেন নড়ে গিয়েছিল। অভিনেতার আরোগ্য কামনায় অনুরাগীরা যজ্ঞ, পুজোপাঠ, মৃত্যুঞ্জয় জপ, বাদ দেননি কিছুই! মুম্বইয়ের নানাবতী হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। ডাক্তার, স্বাস্থ্যকর্মীদের এক বিশেষ টিমের কড়া পর্যবেক্ষণে ছিলেন অমিতাভ। এবার তাঁর কোভিড রিপোর্ট নেগেটিভ আসায় অনেকটাই স্বস্তির নিঃশ্বাস ফেলছেন অনুরাগীরা। আগামী দিন দুয়েকের মধ্যেই বাবা এবং ছেলেকে হাসপাতাল থেকে ছাড়া হতে পারে বলে খবর।  

[আরও পড়ুন: নেটদুনিয়ায় একাধিক ফেক অ্যাকাউন্ট! মুম্বই পুলিশের জেরার মুখে প্রিয়াঙ্কা ও দীপিকা]

অন্যদিকে হাসপাতাল সূত্রে খবর, অভিষেক বচ্চনের অবস্থাও স্থিতিশীল। একসঙ্গেই হাসপাতাল থেকে ছাড়া হতে পারে দু’জনকে। ঐশ্বর্য এবং আরাধ্যাও চিকিৎসায় ভাল সাড়া দিচ্ছেন বলে জানা গিয়েছে। 

প্রসঙ্গত, হাসপাতালের বেড থেকে বিগ বি সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় ছিলেন। কখনও অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন তো আবার কখনও বা পরিচয় করিয়ে দিয়েছেন জীবনদর্শনের সঙ্গে। এবার করোনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠলেন অমিতাভ বচ্চন। বিফলে যায়নি লাখো মানুষের প্রার্থনা আর নানাবতী হাসপাতালের ডাক্তারদের  চিকিৎসা।  

[আরও পড়ুন: নিজের ফার্মহাউসেই ‘বিগ বস’-এর শুটিং করবেন সলমন! রিয়ালিটি শোয়ের নিয়মেও একাধিক বদল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement