১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘খুব অপমানজনক’, নেটদুনিয়ায় ‘মিস্টার ইন্ডিয়া’ রিমেক তরজায় সরব সোনম কাপুর

Published by: Sandipta Bhanja |    Posted: February 22, 2020 5:45 pm|    Updated: February 22, 2020 5:45 pm

Anil's daughter Sonam Kapoor opens up on Mr. India remake row

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৯৮৭ সালের জনপ্রিয় ছবি অনিল কাপুর অভিনীত ‘মিস্টার ইন্ডিয়া’। আটের দশকে শেখর কাপুর পরিচালিত যে ছবির মাধ্যমেই সিনেপ্রমীদের নজর কেড়েছিল অনিল-শ্রীদেবী জুটি। সেই ‘মিস্টার ইন্ডিয়া’র মতো আইকনিক চরিত্রকে নিয়েই আলি আব্বাস জাফর পুরনো ছবিটির রিমেক তৈরি করতে চলেছেন। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই তরজা শুরু হয়েছে দুই পরিচালক শেখর কাপুর ও আলি আব্বাসের মধ্যে। এবার ‘মিস্টার ইন্ডিয়া’ তরজা নিয়ে মুখ খুললেন সোনম কাপুর।

‘মিস্টার ইন্ডিয়া’র রিমেক করার কথা অনিল কাপুর কিংবা পরিচালক শেখর কাপুর দু’জনের কাউকেই জানানো হয়নি বলে জানিয়েছেন তাঁরা। শেখর কাপুর টুইটে জানিয়েছেন, “আমাকে কেই জানায়নি যে মিস্টার ইন্ডিয়া ২ হতে চলেছে। আমার মনে হয়, ওঁরা মনে হয় শুধু ছবির নামটাই ব্যবহার করছে। কিন্তু ছবির গল্প হোক কিংবা চরিত্র, কোনওটাই অনুমতি ছাড়া ওরা অনুকরণ করতে পারে না।” প্রসঙ্গত, আলি আব্বাস সোশ্যাল মিডিয়ায় এই প্রজেক্টের কথা ঘোষণার পরই শেখর কাপুরের নজরে আসে তা।

[আর পড়ুন: ‘রাসমণি’ দিতিপ্রিয়া এবার বলিউড ছবিতে, অভিষেক বচ্চনের সহ-অভিনেত্রী! ]

এবার পরিচালক আলি আব্বাস জাফরকে একহাত নিলেন অনিলকন্যা সোনম কাপুর। সোনমের কথায়, “অনেকেই আমাকে মিস্টার ইন্ডিয়া’র রিমেক নিয়ে প্রশ্ন করছেন। কিন্তু সত্যি কথা বলতে কী, আমার বাবা জানেনও না যে ছবিটার রিমেক হচ্ছে। আলি আব্বাস জাফরের টুইট থেকেই আমরা জানতে পারি। ব্যাপারটা সত্যিই খুব অপমানজনক এবং দুঃখের। যদি খবরটা সত্যি হয়, তাহলে কেউ একবার বাবা কিংবা শেখর কাকুকে জিজ্ঞেস করার প্রয়োজন বলে মনে করল না! এই দু’জনই য়ে অবদান রয়েছে ছবিটা তৈরির নেপথ্যে। অনেক কষ্ট করে ছবিটা বানিয়েছেন ওঁরা। আমার বাবার কেরিয়ারেও বিশেষ ছবি। আত্মিক দিক দিয়ে খুব কাছের। আমার মনে হয়, প্রত্যেকের কাজের প্রতিই একটা শ্রদ্ধা থাকা উচিত।”

[আর পড়ুন: গা ঢাকা দিয়েও হল না শেষরক্ষা, অবশেষে গ্রেপ্তার ‘ইন্ডিয়ান ২’র সেটের ক্রেন অপারেটর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে