BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

গা ঢাকা দিয়েও হল না শেষরক্ষা, অবশেষে গ্রেপ্তার ‘ইন্ডিয়ান ২’র সেটের ক্রেন অপারেটর

Published by: Sandipta Bhanja |    Posted: February 22, 2020 3:32 pm|    Updated: February 22, 2020 3:37 pm

Crane operator arrested after Kamal Haasan set accident

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বুধবারই কমল হাসানের ‘ইন্ডিয়ান ২’ ছবির সেটে ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে ৩ জনের। বাকি ১০ জন গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভরতি এখনও। সেটে দৈত্যাকার এক ক্রেন প্রায় দেড়শো ফুট উপর থেকে পরেই ওই ভয়াবহ দুর্ঘটনা ঘটে। তাহলে কি ক্রেনেই যান্ত্রিক কোনও গোলযোগ ছিল? প্রশ্ন উঠেছিল তখনই। কীভাবে ওই ক্রেন ওতো উপর থেকে পড়ে গেল? সেই প্রশ্নই উঁকি দিয়েছিল ইউনিটের সবার মনে। অতঃপর, পুলিশও তা নিয়ে তদন্ত শুরু করেছিল। অবশেষে, সংশয়ই সত্যি হল! ‘ইন্ডিয়ান ২’ সেট দুর্ঘটনায় ক্রেন অপারেটরকে গ্রেপ্তার করল পুলিশ।

শুক্রবারই নজারেথপেত পুলিশ রঞ্জন নামে ওই ব্যক্তিকে আটক করে। ঘটনার পর থেকেই পলাতক ছিলেন ওই ব্যক্তি। পুলিস সূত্রে খবর, ক্রেন অপারেটরের উদাসীনতার জন্যই এই ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। ৩ জনের মৃত্যু পর্যন্ত হয়েছে। ১০ জন ভরতি হাসপাতালে। আরও মারাত্মক রকমের কিছু হতে পারত। সেটে সেই সময়ে কমল হাসান, পরিচালক শংকর এবং দক্ষিণী অভিনেত্রী কাজল আগরওয়াল উপস্থিত ছিলেন। মুহূর্তের এদিক-ওদিকের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন শংকর এবং কাজল। অন্যদিকে, কমল হাসানও বরাত জোরে বেঁচে যান, ঘটনাস্থলের কয়েক মিটার দূরত্বেই ছিলেন তিনি। কেন শুটিংয়ের সময় এই উদসীনতা? যার জন্য বলি হল তিন তিনটে তরতাজা প্রাণ। তদন্তের ভিত্তিতেই গ্রেপ্তার করা হল ক্রেন অপারেটর রঞ্জনকে।

[আরও পড়ুন: রাঁধেন আবার চুলও বাঁধেন! ব্যস্ততা সামলে শিবরাত্রি পালন সাংসদ-অভিনেত্রী মিমির ]

প্রসঙ্গত, মৃতদের পরিবারের সাহায্যে এগিয়ে এসেছেন সেই কমল হাসান। প্রত্যেক পরিবারকে ১ কোটি টাকা আর্থিক সাহায্যের ঘোষণা করেছেন তিনি। বুধবার চেন্নাইয়ে ‘ইন্ডিয়ান-২’ ছবির শুটিং চলছিল। মোটা বাজেটের ছবি। ছবিরই এক গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং চলছিল। তখনই দেড়শ ফুট উচু ক্রেনের ওপর থাকা লাইটের সেট-আপ ভেঙে পড়ে। অভিনেত্রী কাজল এখনও ট্রমায় রয়েছেন। টুইট করে অভিনেত্রী জানিয়েছিলেন, “গতকাল রাতে যে কী হয়েছে, তা ভাষায় প্রকাশ করতে পারব না। আমি আমার সহকর্মী কৃষ্ণা, চন্দ্রন ও মধুকে হারিয়েছি। তোমাদের পরিবারের জন্য আমার ভালবাসা ও সমবেদনা রইল। ঈশ্বর আপনাদের এই ঘটনা থেকে বেরিয়ে আসার শক্তি দিন।”

[আরও পড়ুন: ‘শুধু একুশেই কেন মাতৃভাষা স্মরণ?’, নেটিজেনকে মোক্ষম জবাব দিলেন ‘ফেলুদা’ টোটা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে