৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘রাসমণি’ দিতিপ্রিয়া এবার বলিউড ছবিতে, অভিষেক বচ্চনের সহ-অভিনেত্রী!

Published by: Sandipta Bhanja |    Posted: February 22, 2020 4:32 pm|    Updated: February 22, 2020 4:32 pm

Bengali television actress Ditipriya Roy to star in Bollywood film

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগেই জানা গিয়েছিল অভিষেক বচ্চনের ‘বব বিশ্বাস’-এ দেখা যাবে টলিউড ইন্ডাস্ট্রির বেশ কিছু পরিচিত মুখকে। সেই তালিকায় নাম উঠে এসেছিল রজতাভ দত্ত, পরাণ বন্দ্যোপাধ্যায়-সহ ‘রাণী রাসমণি’ খ্যাত দিতিপ্রিয়া রায়ের নামও। এবার জানা গেল কোন চরিত্রে দেখা যাবে টেলিভিশনের এই খ্যাতনামা অভিনেত্রীকে।

জানুয়ারির শেষের দিকেই ‘বব বিশ্বাস’-এর শুটিংয়ের জন্য কলকাতায় এসেছিলেন অভিযেক বচ্চন। সেসময়ে ছিল জুনিয়র বচ্চনের জন্মদিনও। রাইটার্স বিল্ডিং, হাওড়া ব্রিজ থেকে দক্ষিণের টালিগঞ্জ করুণাময়ী, কালিঘাট, কলকাতার বিভিন্ন প্রান্তে শুটিং করে গিয়েছেন। শোনা গেল, সেই সময়েই অভিষেক বচ্চনের সঙ্গে শুটিং সেরে ফেলেছেন দিতিপ্রিয়া রায়। তা ছবিতে কোন চরিত্রে দেখা যাবে তাঁকে? ‘বব বিশ্বাস’ অভিষেক বচ্চনের মেয়ের বন্ধুর চরিত্রে অভিনয় করছেন তিনি। সূত্রের খবর অন্তত এমনটাই বলছে।

বব বিশ্বাস’-এর জন্য ‘করুনাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকের খোলস ছেড়ে বেরিয়েছেন। আদ্যোপান্ত গিন্নি-কর্ত্রী লুক ছেড়ে এবার তিনি পুরোদস্তুর বাচ্চা মেয়েটি। যে কিনা স্কুলে পড়ে। তা জুনিয়র বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করার অভিজ্ঞতা কেমন? অভিনেত্রীর কথায়, শুটিংয়ের ফাঁকে অল্প হলেও অভিষেকের সঙ্গে সময় কাটাতে পেরেছেন তিনি। প্রসঙ্গত, ছোটপর্দা থেকে ইতিমধ্যেই বড়পর্দায় পা ফেলেছেন দিতিপ্রিয়া রায়। শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘অভিযাত্রিক’ ছবিতেও অপুর স্ত্রী অপর্ণার চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া। যাঁর বিপরীতে দেখা যাবে গৌরব চক্রবর্তীকে।

[আরও পড়ুন: গা ঢাকা দিয়েও হল না শেষরক্ষা, অবশেষে গ্রেপ্তার ‘ইন্ডিয়ান ২’র সেটের ক্রেন অপারেটর]

‘বব বিশ্বাস’ পরিচালনা করছেন পরিচালক সুজয় ঘোষকন্যা দিয়া অন্নপূর্ণা ঘোষ। ‘কাহানি’র প্রিক্যুয়েল। তাই ‘বব বিশ্বাস’কে নিয়ে দর্শকদের কৌতূহলের পারদও চড়েছে। কেমন লাগবে ‘কাহানি’র সেই আইকনিক চরিত্রে অভিষেক বচ্চনকে? শাশ্বত চট্টোপাধ্যায়ের মতো মানাবে কি? থ্রিলার এই সিনেমাতে দর্শককে নিরাশ করবেন না তো অভিষেক? এমন হাজারো প্রশ্ন ঘুরপাক খাচ্ছে দর্শকদের মাথায়। সব উত্তর পেতে অবশ্য অপেক্ষা করতে হবে মুক্তি অবধি। 

[আরও পড়ুন:রাঁধেন আবার চুলও বাঁধেন! ব্যস্ততা সামলে শিবরাত্রি পালন সাংসদ-অভিনেত্রী মিমির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে