BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

Srijit Mukherji’র ছবিতে প্রথমবার জুটি বাঁধছেন Paoli Dam ও Anirban Bhattacharya

Published by: Akash Misra |    Posted: August 4, 2021 11:48 am|    Updated: August 4, 2021 11:48 am

Anirban Bhattachary Paoli Dam will be seen in srijit mukherjis Next | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ‘লহ গৌরাঙ্গের নাম রে’ ফের এল শিরোনাম। সৌজন্যে পাওলি দাম ও অনির্বাণ ভট্টাচার্য। সৃজিতের হাত ধরেই এই দুই অভিনেতা প্রথমবার জুটি বাঁধছেন। তবে নায়ক-নায়িকা নয়। বরং পরিচালক ও অভিনেতা! 

মহাপ্রভু শ্রীচৈতন্যদেবকে নিয়ে ছবি তৈরি করতে চলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। এ খবর নতুন নয়। এই নিয়ে বিস্তর আলোচনা চলছে টলিপাড়াতে। তবে নতুন খবর হল, সম্প্রতি এই ছবির আরও স্টারকাস্ট ঘোষণা করে ফেললেন সৃজিত ও ছবির প্রযোজক রানা সরকার। সৃজিতের ‘লহ গৌরাঙ্গের নাম রে’ (Lawho Gouranger Naam Re) ছবিতে এবার এন্ট্রি নিয়ে ফেললেন পাওলি দাম (Paoli Dam) ও অনির্বাণ ভট্টাচার্য (Anirban bhattacharya )। তবে শুধু এন্ট্রিতেই চমক নয়, সৃজিতের এই ছবিতে পাওলি দামকে দেখা যাবে ছবির পরিচালকের চরিত্রে। আর পাওলির ছবির নায়ক অনির্বাণ। ব্যাপারটা সিনেমার মধ্যে আরেক সিনেমা তৈরির গল্প!

[আরও পড়ুন: যৌন নির্যাতন ও মানসিক অত্যাচার করেন Yo Yo Honey Singh! আদালতের দ্বারস্থ স্ত্রী]

সৃজিত জানিয়েছেন, ‘জুলফিকর’ ছবির পর থেকেই পাওলির সঙ্গে কাজ করার ইচ্ছে ছিল। দারুণ অভিনেত্রী পাওলি। মেধাবী ও বুদ্ধিমান। অনির্বাণও তাই। এই নতুন জুটি অবশ্যই দর্শকরা পছন্দ করবেন।

প্রযোজক রানা সরকারের কথায়, পাওলি খুবই ভাল অভিনেত্রী। ওর সঙ্গে বহু ছবিতে কাজ করেছি। ‘লহ গৌরাঙ্গের নাম’ ছবিতে পাওলি আসায় সত্যিই খুশি। অন্যদিকে, পাওলি এক কথায় জানিয়েছেন, আমি তো সৃজিতের সঙ্গে ফের কাজ করার জন্য মুখিয়ে ছিলাম। ২০২২-এ ছবির শুটিং শুরু হবে। তাই নতুন বছরের শুরুর অপেক্ষায় আছি!

চৈতন্য মহাপ্রভুর (Chaitanya Mahaprabhu) কাহিনি নিয়ে সিনেমা তৈরি করছেন সৃজিত মুখোপাধ্যায়। এ খবর প্রকাশ্যে আসা মাত্রই অনেকেই গৌরাঙ্গ হিসেবে যিশু সেনগুপ্তর (Jisshu Sengupta) নাম বলতে শুরু করেছিলেন। কিন্তু পরে জানা যায়, টেলিভিশনে যে চরিত্র করে যিশু জনপ্রিয়তা পেয়েছেন, তা আর সিনেমায় তিনি করছেন না। তখনই চৈতন্য হিসেবে সৃজিতের প্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যর (Anirban Bhattacharya) নাম উঠে এসেছিল। কিন্তু সেই জল্পনা নস্যাৎ করে পরিচালক নিজেই জানিয়ে দেন তাঁর ‘লহ গৌরঙ্গের নাম রে’ ছবিতে গৌরাঙ্গ হতে চলেছেন পরমব্রত।

[আরও পড়ুন: ‘লোকে সত্যিটাই বলে’, ফের Srabanti-কে খোঁচা রোশন সিংয়ের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×