Advertisement
Advertisement
Yo Yo Honey Singh

যৌন নির্যাতন ও মানসিক অত্যাচার করেন Yo Yo Honey Singh! আদালতের দ্বারস্থ স্ত্রী

আর্থিক প্রতারণার অভিযোগও তুলেছেন হানিপত্নী।

Singer Yo Yo Honey Singh's wife alleges domestic violence | Sangbad Pratidin
Published by: Sulaya Singha
  • Posted:August 3, 2021 8:31 pm
  • Updated:September 12, 2023 2:55 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর পরিচিতি র‍্যাপার হিসেবেই। সেই জনপ্রিয় বলিউড গায়ক ইয়ো ইয়ো হানি সিংয়ের (Yo Yo Honey Singh) বিরুদ্ধে এবার গার্হস্থ্য হিংসার অভিযোগ উঠল। বিস্ফোরক এই অভিযোগ তুলে আদালতের দ্বারস্থ হয়েছেন তাঁর স্ত্রী শালিনী তলওয়ার।

শালিনীর অভিযোগ, গার্হস্থ্য হিংসার পাশাপাশি হানি সিং তাঁর উপর যৌন অত্যাচারও চালাতেন। শুধু তাই নয়, শারীরিক নির্যাতনের পাশাপাশি চলত মানসিক অত্যাচারও। এমনকী আর্থিক প্রতারণার অভিযোগও তুলেছেন হানিপত্নী। দিল্লির একটি আদালতে এ নিয়ে মামলা করেছেন শালিনী (Shalini Talwar)। আজ, মঙ্গলবার আদালতে তাঁর মামলাটি গৃহীত হয়েছে।

Advertisement

[আরও পড়ুন: Bell Bottom Trailer: ঢিলে ঢালা প্যান্ট, চোখে সানগ্লাস, স্পাই থ্রিলারে চমক Akshay Kumar-এর]

হানি সিংয়ের স্ত্রীয়ের হয়ে আদালতে উপস্থিত হয়েছিলেন আইনজীবী সন্দীপ কাপুর, অপূর্ব পাণ্ডে এবং জিজি কাশ্যপ। মামলাটি গৃহীত হওয়ার পর হানি সিংকে একটি নোটিস পাঠানো হয়েছে আদালতের তরফে। হির্দেশ সিং, যাঁকে সকলে হানি সিং নামেই চেনেন, তাঁকে আগামী ২৮ আগস্টের মধ্যে সেই নোটিসের জবাব দিতে বলা হয়েছে। পাশাপাশি যে সমস্ত সম্পত্তি হানি সিং ও তাঁর স্ত্রীর নামে রয়েছে, তা আপাতত বিক্রি করতে পারবেন না গায়ক, বলেও সাফ জানিয়ে দিয়েছে আদালত।

Advertisement

বলিউডে (Bollywood) পা রেখেই বদলে দিয়েছিলেন র‍্যাপের সংজ্ঞা। তাঁর হাত ধরেই ভোল বদলে যায় পার্টি সংয়ের চেহারার। ‘আংরেজি বিট’ থেকে ‘পার্টি অলনাইট’- একের পর এক হিট গান উপহার দিয়ে অল্প সময়ের মধ্যেই দর্শকদের মন জয় করেছিলেন হানি সিং। সিনেমার পাশাপাশি সুপারহিট হয়েছে তাঁর ভিডিও অ্যালবামগুলিও। ২০১৪ সালে একটি রিয়ালিটি শোয়ে প্রথমবার নিজের স্ত্রীর সঙ্গে অনুরাগীদের আলাপ করিয়ে দিয়েছিলেন হানি সিং। তিনি যে বিবাহিত, সে খবর শুনে হকচকিয়ে গিয়েছিলেন অনেক ভক্তই।

[আরও পড়ুন: ব্রিটিশ ক্রাইম ড্রামা ‘Guilt’-এর হিন্দি রিমেকে বলিউড অভিনেতা জয়দীপ ও আয়ুব, পরিচালনায় শাদ আলি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ